Uttar Pradesh

লকআপের জানলার গরাদ ভেঙে পালালেন দুই কয়েদি, সাসপেন্ড তিন পুলিশ

বিকেল সাড়ে ৫টার সময় কয়েদিদের জেলে ফেরত নিয়ে যাওয়া হলে সেখানে দেখা যায় না অঙ্কিত এবং শচীনকে। বার বার নাম ধরে ডাকা হলেও কোনও সাড়া মেলেনি তাঁদের।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৫ ফেব্রুয়ারি ২০২৪ ১৪:৪৯
Share:

—প্রতীকী ছবি।

আদালতে হাজিরা দিতে গিয়ে লকআপ থেকে দুই কয়েদির বিরুদ্ধে পালানোর অভিযোগ। শুক্রবার সকালে এই ঘটনাটি উত্তর প্রদেশে ঘটেছে। দুই পলাতকের নাম যথাক্রমে অঙ্কিত যাদব এবং শচীন সাইনি। পুলিশ সূত্রে খবর, আদালতের লকআপের জানলা ভেঙে পালিয়েছিলেন দু’জন। কড়া নিরাপত্তায় না রাখার কারণে তিন জন পুলিশকে নিলম্বিত (সাসপেন্ড) করা হয়েছে।

Advertisement

পুলিশ সূত্রে খবর, শুক্রবার সকালে ৫৫ জন কয়েদিকে আদালতে হাজিরার নির্দেশ দেওয়া হয়েছিল। তাঁদের মধ্যে ছিলেন অঙ্কিত এবং শচীন। বিকেল সাড়ে ৫টার সময় কয়েদিদের জেলে ফেরত নিয়ে যাওয়া হলে, সেখানে দেখা যায়নি অঙ্কিত এবং শচীনকে।

বার বার তাঁদের নাম ধরে ডাকা হলেও কোনও সাড়া মেলেনি। পরে লকআপের ভিতর গিয়ে পুলিশ দেখে যে, লকআপের ভিতর কেউ নেই। এমনকি, লকআপের জানলার গরাদও ভাঙা। পুলিশের দাবি, জানলার গরাদ ভেঙেই পালিয়েছেন দুই কয়েদি। কড়া নজরদারিতে না রাখার কারণে তিন জন পুলিশ কর্মীকে নিলম্বিত করা হয়েছে। পুলিশ সূত্রে জানা যায়, অঙ্কিতের বিরুদ্ধে মোট ৪৭টি মামলা চলছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন