Viral Video

চুপি চুপি এসে দোকান থেকে বাল্‌ব খুলে পকেটে পুরলেন খোদ পুলিশকর্মী! ‘চুরি’র ভিডিয়ো ভাইরাল

ঘটনাটি উত্তরপ্রদেশের। সেখানে একটি দোকানের বাইরে থেকে বাল্‌ব খুলে নিতে দেখা গিয়েছে এক উর্দিধারী পুলিশকর্মীকে। সিসিটিভি ফুটেজে তাঁর কীর্তি ধরা পড়েছে। সমাজমাধ্যমে তা ভাইরাল।

Advertisement

সংবাদ সংস্থা

প্রয়াগরাজ শেষ আপডেট: ১৫ অক্টোবর ২০২২ ১৭:০৭
Share:

দোকান থেকে বাল্ব চুরি! ছবি: টুইটার

চুপি চুপি এসে দোকানের বাইরে থেকে বাল্‌ব চুরি করলেন খোদ পুলিশকর্মী। সেই ঘটনার ভিডিয়ো ছড়িয়ে পড়েছে সমাজমাধ্যমে। যা নিয়ে চর্চা শুরু হয়েছে। অভিযুক্ত পুলিশকর্মীকে সাসপেন্ড করা হয়েছে বলে খবর।

Advertisement

ঘটনাটি উত্তরপ্রদেশের প্রয়াগরাজের। সেখানে একটি দোকানের বাইরে থেকে বাল্‌ব খুলে নিতে দেখা গিয়েছে এক উর্দিধারী পুলিশকর্মীকে। সিসিটিভি ফুটেজে তাঁর কীর্তি ধরা পড়েছে। যা রাতারাতি ছড়িয়ে পড়ে সমাজমাধ্যমে।

ভিডিয়োতে দেখা গিয়েছে, পায়চারি করতে করতে একটি দোকানের সামনে এসে দাঁড়ান ওই পুলিশকর্মী। কিছু ক্ষণ আশপাশে তাকান। দোকানটি বন্ধই ছিল। আশপাশেও লোকজন ছিলেন না। তার পর দেখা যায় এগিয়ে গিয়ে দু’হাত বাড়িয়ে তিনি খুলে নেন দোকানের বাল্‌ব এবং তা পকেটে পুরে নেন সঙ্গে সঙ্গে। কাজ হয়ে গেলে ফের সামনে হেঁটে চলে যান।

Advertisement

জানা গিয়েছে, ওই পুলিশকর্মীর নাম রাজেশ বর্মা। তিনি প্রয়াগরাজের ফুলপুর থানায় কনস্টেবল পদে কর্মরত। যে দোকানের বাল্‌ব তিনি চুরি করেছেন, তার মালিক পরের দিন সকালে সিসিটিভি ফুটেজ দেখে জানতে পারেন পুলিশ কনস্টেবলের কীর্তির কথা। তিনি থানায় অভিযোগ দায়ের করলে খবরটি জানাজানি হয়ে যায়। সিসিটিভি ফুটেজ দেখার পর অভিযুক্তকে সাসপেন্ড করা হয়েছে।

জানা গিয়েছে, অভিযুক্ত এই পুলিশ কনস্টেবলের সম্প্রতি পদোন্নতি হয়েছিল। গত ৮ মাস ধরে তিনি ফুলপুর থানায় কর্মরত। নিজের কৃতকর্মের অন্য যুক্তি দিয়েছেন তিনি। জানিয়েছেন, তিনি ওই রাতে যেখানে কাজ করছিলেন, সেখানে অন্ধকার ছিল। তাই বন্ধ দোকানের আলো খুলে নিয়ে সেখানে লাগিয়েছেন তিনি। চুরি করেননি বলেই দাবি তাঁর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন