Accidental Death

সাইকেলে স্কুলে যাওয়ার সময় ছাত্রীর ওড়না ধরে টান যুবকের, পড়ে যেতেই বাইকের ধাক্কায় মৃত্যু

পুলিশ সূত্রে খবর, প্রতি দিনের মতোই বন্ধুদের সঙ্গে সাইকেল চালিয়ে স্কুলে যাচ্ছিল ওই কিশোরী। অভিযোগ, কিশোরীকে অনেক ক্ষণ ধরেই উত্ত্যক্ত করছিলেন বাইকসওয়ারি দুই যুবক।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

লখনউ শেষ আপডেট: ১৭ সেপ্টেম্বর ২০২৩ ১৪:৩৬
Share:

দুর্ঘটনার সেই দৃশ্য। ছবি: সংগৃহীত।

সহপাঠীদের সঙ্গে সাইকেল চালিয়ে স্কুলে যাচ্ছিল এক কিশোরী। সেই সময় বাইকসওয়ারি দুই যুবক তার ওড়না ধরে হ্যাঁচকা টান মারে। আর সেই হ্যাঁচকা টানে সাইকেল নিয়ে রাস্তায় হুমড়ি খেয়ে পড়ে সে। সেই সময় পিছন দিক থেকে আসা অন্য একটি বাইক কিশোরীকে ধাক্কা মারে। ঘটনাস্থলেই মৃত্যু হয় ওই কিশোরীর। শনিবার ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের অম্বেডকর নগর জেলায়।

Advertisement

পুলিশ সূত্রে খবর, প্রতি দিনের মতোই বন্ধুদের সঙ্গে সাইকেল চালিয়ে স্কুলে যাচ্ছিল ওই কিশোরী। অভিযোগ, কিশোরীকে অনেক ক্ষণ ধরেই উত্ত্যক্ত করছিলেন বাইকসওয়ারি দুই যুবক। কিশোরী প্রতিবাদ জানানোয় আচমকাই তার ওড়না ধরে হ্যাঁচকা টান মেরে বাইকের গতি বাড়িয়ে দেন। আর তাতেই পড়ে যায় কিশোরী। পিছনেই আসছিল একটি বাইক। আচমকা সামনে কিশোরী পড়ে যাওয়ায় বাইকচালকও নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। তার বাইকে ধাক্কা লাগে কিশোরীর। মাথায় গুরুতর আঘাত পেয়ে ঘটনাস্থলেই মৃত্যু হয় তার।

পুলিশ আরও জানিয়েছে, মাথায় চোট পাওয়ার পাশাপাশি কিশোরীর চোয়ালও ভেঙে গিয়েছিল। যে বাইকে কিশোরীর ধাক্কা লাগে সেই বাইকচালক অভিযুক্তদের সঙ্গী বলে জানতে পেরেছে পুলিশ। তিন জনের বিরুদ্ধে খুনের মামলা রুজু করা হয়েছে। এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে তিন জনকে গ্রেফতার করেছে পুলিশ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন