Uttar Pradesh

বোতলে পেট্রল না দেওয়ায় পাম্পের কর্মীকেই পুড়িয়ে মারার চেষ্টা!

সেই ঘটনা ধরা পড়েছে পাম্পের সিসিটিভি-তে। সম্প্রতি এই ঘটনা ঘটেছে উত্তরপ্রদেশের মোরাদাবাদ জেলায়।

Advertisement

সংবাদ সংস্থা

লখনউ শেষ আপডেট: ০৬ জানুয়ারি ২০২০ ১২:০৮
Share:

পাম্প কর্মীর গায়ে পেট্রল ঢালছেন অভিযুক্ত ব্যক্তি। ছবি ফেসবুক থেকে সংগৃহীত।

সঙ্গে আনা বোতলে পেট্রল দিতে না চাওয়ায় পেট্রল পাম্পের কর্মীকে পুড়িয়ে মারার চেষ্টার অভিযোগ উঠল এক ব্যক্তির বিরুদ্ধে। সেই ঘটনা ধরা পড়েছে পাম্পের সিসিটিভি-তে। সম্প্রতি এই ঘটনা ঘটেছে উত্তরপ্রদেশের মোরাদাবাদ জেলায়।

Advertisement

সিসিটিভি ফুটেজে দেখা গিয়েছে, পেট্রল পাম্পে তেল ভরতে এসেছেন এক বাইক আরোহী। বাইকে তেল ভরার পর তাঁর সঙ্গে থাকা প্লাস্টিকের বোতলে তেল দিতে বলেন তিনি। কিন্তু সেই বোতলে তেল দিতে রাজি হননি ওই পেট্রল পাম্পকর্মী। তার পরই অন্য পেট্রল পাম্প থেকে তেল এনে ওই পেট্রল পাম্প কর্মীর গায়ে ঢেলে আগুন লাগানোর চেষ্টা করেন ওই ব্যক্তি। হত্যার চেষ্টার অভিযোগে তাঁকে গ্রেফতার করেছে পুলিশ।

এই ঘটনা নিয়ে মোরাদাবাদের পুলিশ সুপার অমিতকুমার আনন্দ বলেছেন, ‘‘সঙ্গে আনা বোতলে পাম্পকর্মী পেট্রল দিতে না চাইলে রেগে যান অভিযুক্ত। অন্য পেট্রল পাম্পে গিয়ে পেট্রল আনেন। তার পর তা দিয়ে ওই কর্মীকে পুড়িয়ে মারার চেষ্টা করেন।’’ ওই ব্যক্তির বিরুদ্ধে খুনের চেষ্টার অভিযোগে মামলা দায়ের করা হয়েছে বলেও জানিয়েছেন ওই অফিসার।

Advertisement

আরও পড়ুন: ফুটবলে হেড দিয়ে গোল করছে হরিণ! দেখেছেন আগে?

আরও পড়ুন: ‘গেরুয়া’ হামলায় রক্তাক্ত জেএনইউ

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন