Crime

জুয়ায় হেরে বন্ধু ও আত্মীয়কে দিয়ে স্ত্রীকে ধর্ষণ করাল স্বামী!

নিজের অভিযোগে নির্যাতিতা জানিয়েছেন, মদ্যপানের বদভ্যাস রয়েছে তাঁর স্বামী। বাড়িতে মদের আসরও বসাতেন তিনি।

Advertisement

সংবাদ সংস্থা

লখনউ শেষ আপডেট: ০২ অগস্ট ২০১৯ ২১:২০
Share:

অভিযুক্তদের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে। গ্রাফিক: তিয়াসা দাস।

পাশাখেলায় হেরে গিয়ে দ্রৌপদীকে বাজি রেখেছিলেন পঞ্চপাণ্ডব। মহাভারতের সেই কাহিনিই বাস্তব হয়ে ধরা দিল উত্তরপ্রদেশে। সেখানে স্ত্রীকে বাজি রেখে বন্ধু এবং আত্মীয়ের সঙ্গে জুয়া খেলতে বসেছিলেন এক ব্যক্তি। হেরে গিয়ে নিজে শাস্তি ভোগ করা তো দূর, উল্টে বন্ধু এবং আত্মীয়কে দিয়ে বাজি রাখা স্ত্রীকেই গণধর্ষণ করালেন তিনি! এমনটাই অভিযোগ উঠল উত্তরপ্রদেশের জৌনপুর জেলায়।

Advertisement

বিষয়টি নিয়ে থানায় অভিযোগ জানাতে গিয়েছিলেন নির্যাতিতা। কিন্তু অভিযোগ নিতে অস্বীকার করে পুলিশ। উপায় না দেখে সরাসরি আদালতের দ্বারস্থ হন ওই মহিলা। সেখান থেকে নির্দেশ আসার পর এফআইআর নেয় জাফরাবাদ থানা।

নিজের অভিযোগে নির্যাতিতা জানিয়েছেন, জাফরাবাদেরই বাসিন্দা তিনি। মদ্যপানের বদভ্যাস রয়েছে তাঁর স্বামী। বাড়িতে মদের আসরও বসাতেন তিনি। সেখানে যাতায়াত ছিল অরুণ নামে তাঁর এক বন্ধু এবং অনিল নামে তাঁদের এক আত্মীয়ের। মদ্যপান করার সময় সম্প্রতি জুয়া খেলছিলেন তাঁরা। সেখানে আচমকাই তাঁকে বাজি রেখে বসেন স্বামী। হেরে গেলে ওই দু’জনকে দিয়ে তাঁকে গণধর্ষণ করান।

Advertisement

আরও পড়ুন: বেকবাগান থেকে নিখোঁজ সেন্ট জেভিয়ার্সের মেধাবী ছাত্র​

আরও পড়ুন: খিদিরপুরে বন্ধ ঘর থেকে উদ্ধার তিন ভাইবোনের দেহ, কী ভাবে মৃত্যু, রহস্য​

সেই ঘটনার পর দিন মামাবাড়ি চলে যান তিনি। সেখানে গিয়ে ক্ষমা চান তাঁর স্বামী। তাঁর কথায় বাড়ি ফিরে আসার সিদ্ধান্ত নেন তিনি। কিন্তু পথে গাড়ি থামিয়ে ফের ওই বন্ধু এবং আত্মীয়কে ডেকে তাঁকে ধর্ষণ করান তিনি। এমনটাই অভিযোগ। আদালতের নির্দেশে অভিযুক্ত তিন জনের বিরুদ্ধে গণধর্ষণের মামলা দায়ের করেছে পুলিশ। তবে তাঁদের গ্রেফতার করা হয়েছে কি না, এখনও পর্যন্ত তা জানা যায়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন