Murder

পাঁচতলা থেকে ধাক্কা মেরে প্রেমিকাকে খুন উত্তরপ্রদেশে, পুলিশের গুলিতে জখম অভিযুক্ত

পুলিশ জানিয়েছে, ঘটনার পর থেকে পলাতক ছিলেন অভিযুক্ত। তাঁকে গ্রেফতারের জন্য ৯ জনের একটি বিশেষ দল গঠন করেছিল লখনউ পুলিশ।

Advertisement

সংবাদ সংস্থা

লখনউ শেষ আপডেট: ১৮ নভেম্বর ২০২২ ১৬:১২
Share:

পুলিশের সঙ্গে সংঘর্ষে আহত অভিযুক্ত। তাঁর পায়ে গুলি লেগেছে বলে পুলিশ সূত্রে খবর। ছবি: সংগৃহীত।

প্রেমিকাকে পাঁচতলা থেকে ধাক্কা মেরে খুন করার অভিযোগ উঠেছিল এক যুবকের বিরুদ্ধে। তার পর থেকেই পালিয়ে বেড়াচ্ছিলেন অভিযুক্ত। গোপন সূত্রে খবর পেয়ে শুক্রবার ওই যুবককে গ্রেফতার করতে গিয়েছিল পুলিশ। তখনই তাদের গুলিতে আহত হন অভিযুক্ত। তাঁকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে। ঘটনাটি উত্তরপ্রদেশের লখনউয়ের।

Advertisement

পুলিশ জানিয়েছে, ঘটনার পর থেকে পলাতক ছিলেন অভিযুক্ত। তাঁকে গ্রেফতারের জন্য ৯ জনের একটি বিশেষ দল গঠন করেছিল লখনউ পুলিশ। অভিযুক্তের হদিস পাওয়া যাচ্ছিল না। তাঁর নামে ২৫ হাজার টাকার পুরস্কারমূল্য ঘোষণা করেছিল পুলিশ। শুক্রবার পুলিশের সঙ্গে সংঘর্ষে গুলিবিদ্ধ হন ওই যুবক। তাঁর পায়ে গুলি লেগেছে বলে জানিয়েছে পুলিশ।

তাঁদের মেয়েকে ফুঁসলিয়ে প্রেমের ফাঁদে ফেলার অভিযোগ তুলেছে কিশোরীর পরিবার। পুলিশ সূত্রে খবর, এই সম্পর্কের কথা জানার পরই অভিযুক্তের বাড়ি যান কিশোরীর পরিবারের সদস্যরা। সেখানে যেতেই দুই পরিবারের মধ্যে ঝামেলা শুরু হয়। সেই ঝামেলার মধ্যেই সকলের নজর এড়িয়ে আবাসনের পাঁচতলায় ছুটে চলে যায় কিশোরী। তার পিছু পিছু গিয়েছিল ওই যুবকও। কিছু ক্ষণ পরেই কিশোরীর বাড়ির সদস্যরা চিৎকারের আওয়াজ পান। সেই আওয়াজ শুনে ছুটে গিয়ে দেখেন মাটিতে রক্তাক্ত অবস্থায় পড়ে আছে কিশোরী। তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। কিশোরীর মৃত্যুর খবর শুনেই গা ঢাকা দেন যুবক। তার পর থেকে পালিয়ে বেড়াচ্ছিলেন তিনি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন