Crime News

উত্তরপ্রদেশে একই পরিবারের পাঁচ জনকে মেরে আত্মঘাতী অভিযুক্ত!

একই পরিবারের ছ’জনের এমন মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে গ্রামে। পুলিশ এসে দেহগুলি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১১ মে ২০২৪ ১১:২৬
Share:

একই পরিবারের ছ’জনের মৃত্যু। ছবি সংগৃহীত।

নিজের মা, স্ত্রীকে খুন করার পর আত্মঘাতী হলেন এক ব্যক্তি। শুধু তা-ই নয়, তাঁর তিন সন্তানকে ছাদ থেকে ছুড়ে নীচে ফেলেও দেন তিনি। শনিবার উত্তরপ্রদেশের সীতাপুর এলাকার এক গ্রামে এমনই মর্মান্তিক ঘটনা ঘটেছে। পুলিশ দেহগুলি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে।

Advertisement

পুলিশ সূত্রে খবর, লখনউ থেকে ৯০ কিলোমিটার দূরে সীতাপুরের পালহাপুর গ্রামের বাসিন্দা ছিলেন অনুরাগ সিংহ (৪২)। তিন সন্তান, স্ত্রী এবং মাকে নিয়ে থাকতেন তিনি। নেশাগ্রস্থ অনুরাগ মানসিক সমস্যায় ভুগছিলেন। প্রায়ই কোনও না কোনও কারণ নিয়ে স্ত্রী-মায়ের সঙ্গে অশান্তি লেগেই থাকত তাঁর। স্বামীর নেশা ছাড়াতে নেশামুক্তি কেন্দ্রে পাঠাতে চেয়েছিলেন অনুরাগের স্ত্রী প্রিয়াঙ্কা (৪০)। কিন্তু অনুরাগ রাজি না হওয়ায় দু’জনের মধ্যে ঝামেলা হত।

শুক্রবার রাতে সেই ঝামেলা চরমে ওঠে। পুলিশের প্রাথমিক অনুমান, ঝামেলার মধ্যেই স্ত্রীর মাথায় হাতুড়ি দিয়ে আঘাত করে খুন করেন অনুরাগ। তার পর নিজের মা সাবিত্রী (৬৫)-কে গুলি করেন। শেষে তিন সন্তানকে ছাদে নিয়ে গিয়ে নীচে ছুড়ে ফেলে দেন অনুরাগ। চিৎকার শুনে প্রতিবেশীরা ছুটে আসায় মাথায় গুলি করে আত্মঘাতী হন অনুরাগ।

Advertisement

একই পরিবারের ছ’জনের এমন মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে গ্রামে। পুলিশ এসে দেহগুলি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। এক পুলিশ অফিসার চক্রেশ মিশ্র বলেন, ‘‘ফরেন্সিক দল ঘটনাস্থলে এসেছে। আমরা ঘটনার সব দিক তদন্ত করে দেখছি।’’ পুলিশ ঘটনাস্থল থেকে একটি পিস্তল উদ্ধার করেছে। অনুরাগের কাছে কী ভাবে ওই পিস্তল এল, তা-ও খতিয়ে দেখছেন তদন্তকারী অফিসারেরা

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন