‘থানায় অভিযোগ করতে গেলে নাচতে বলেছে পুলিশ’, ভিডিয়ো অভিযোগ কিশোরীর

সে যখন থানায় অভিযোগ জানাতে গিয়েছিল বাড়িওয়ালার বিরুদ্ধে, তখন তাকে থানায় নাচতে বলেন সেখানে উপস্থিত অফিসার।

Advertisement

সংবাদ সংস্থা

কানপুর শেষ আপডেট: ১৮ অগস্ট ২০২০ ১৫:৫৬
Share:

প্রতীকী ছবি।

সম্প্রতি একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মে। সেখানে এক কিশোরীকে দেখা যাচ্ছে উত্তরপ্রদেশের গোবিন্দ নগর থানার পুলিশের বিরুদ্ধে অভিযোগ জানাতে। ভিডিয়োতে ওই কিশোরী অভিযোগ করেছে, সে যখন থানায় অভিযোগ জানাতে গিয়েছিল বাড়িওয়ালার বিরুদ্ধে, তখন তাকে থানায় নাচতে বলেন সেখানে উপস্থিত অফিসার।

Advertisement

ওই কিশোরী পরিবারের সঙ্গে গোবিন্দ নগরের দাবৌল এলাকায় থাকে। সম্প্রতি তাঁদের সঙ্গে বাড়িওয়ালার ভাইপোর ঝামেলা হয়েছিল। মেয়েটির পরিবারের অভিযোগ, অন্যায় ভাবে তাঁদের বাড়ি ছাড়তে বাধ্য করেন বাড়ওয়ালার ভাইপো। ওই কিশোরীকে নিগ্রহ করা হয় বলেও অভিযোগ ওই পরিবারের। সেই ঘটনার অভিযোগ জানাতেই সম্প্রতি থানায় গিয়েছিল মেয়েটির পরিবার। কিন্তু পুলিশ অভিযোগ নেনি।

মেয়েটি থানায় গেলে অভিযোগ দায়েরের আগে তাকে নাচতে বলেন সেখানকার ইনস্পেক্টর অনুরাগ মিশ্র। দেখুন মেয়েটির অভিযোগের ভিডিয়ো—

Advertisement

যদিও পুলিশ এই অভিযোগ অস্বীকার করেছে। গোবিন্দ নগর থানার সার্কেল অফিসার বিকাশ কুমার পাণ্ডে বলেছেন, ‘‘বাড়ি নিয়ে দু’তরফেরই সমস্যা ছিল। কিন্তু মেয়েটির ভিডিয়োতে করা অভিযোগের কোনও ভিত্তি নেই। পুলিশের উপর চাপ বাড়াতে এই কাজ করা হয়েছে।’’ তবে ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে বলেও জানিয়েছেন তিনি।

আরও পড়ুন: ‘পিএম কেয়ার্স’-এর অর্থ হস্তান্তর করা যাবে না: সুপ্রিম কোর্ট

আরও পড়ুন: দেশে সংক্রমণ হার কমে ৬.১২%, মোট আক্রান্তের ৭৩ শতাংশই সুস্থ

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন