Viral

উটের পিঠ থেকে পপাত ধরণীতল, বালিতে পড়ে নাস্তানাবুদ দশা!

ভিডিয়োটিতে দেখা যায়, উটের পিঠে চেপে বসতেই নাজেহাল অবস্থায় পড়েন এক ব্যক্তি। তাঁকে সামলাতে তাঁর পিছনে অন্য এক জনও চেপে বসেন। এ বার উটটি উঠে দাঁড়াতে গিয়েই ঘটে বিপত্তি।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ০৭ ডিসেম্বর ২০২২ ১৬:০৭
Share:

ভিডিয়ো ক্লিপটি পোস্ট করার সঙ্গে সঙ্গে ৩ হাজার টুইটার ব্যবহারকারী দেখে ফেলেছেন। ছবি: ইনস্টাগ্রাম

দুবাই হোক বা রাজস্থান, ঘুরতে গিয়ে উটের পিঠে চড়ার অভিজ্ঞতা অর্জন করতে সকলেরই মন চায়। কিন্তু এই অভিজ্ঞতা নিজের ঝুলিতে ভরতে গিয়ে যদি নাস্তানাবুদ দশা হয়! সম্প্রতি একটি ভিডিয়ো টুইটার মাধ্যমে ছড়িয়ে পড়ে। এই ভিডিয়োটিতে দেখা যায়, উটের পিঠে চেপে বসতেই নাজেহাল অবস্থায় পড়েন এক ব্যক্তি। দু’দিকে পা ছড়িয়ে বসতে পারছিলেন না তিনি। তাঁর হাত ধরে উটের পিঠে চেপে বসতে সাহায্য করেন তাঁরই এক বন্ধু। বন্ধুর সঙ্গে উটের পিঠে যাত্রা করবেন বলে তিনিও চড়ে বসেন পিছনে। কিন্তু এর পরেই হয় গন্ডগোল। উটটি দাঁড়িয়ে উঠে দু’জনের ভার সামলাতে না পেরে সামনের দিকে ঝুঁকে পড়ে। দু’জনেই উটের পিঠ থেকে মুখ থুবড়ে পড়ে যান।

Advertisement

রুপিন শর্মা নামের এক আইপিএস আধিকারিক ৫ ডিসেম্বর নিজের টুইটার মাধ্যমে এই ভিডিয়োটি পোস্ট করেন। যদিও ভিডিয়োটি কোন জায়গার, সেই বিষয়ে কিছু জানা যায়নি। ২৯ সেকেন্ডের এই ভিডিয়ো ক্লিপটি পোস্ট করার সঙ্গে সঙ্গে ৩ হাজার টুইটার ব্যবহারকারী দেখে ফেলেছেন। দেখা মাত্রই কেউ কেউ রসিকতা করে লিখেছেন, ‘‘উট কাদের পিঠের উপর চাপাবে, সেটা ও নিজেই সিদ্ধান্ত নেবে।’’ কেউ কেউ আবার ভিডিয়োটি দেখে রেগেও গিয়েছেন। তাঁদের মতে, লোক দু’টি অকারণে উটটিকে কষ্ট দিচ্ছেন। পশুটি ঠিক নিজের অধিকার বুঝে নিয়েছেন বলেও জানিয়েছেন নেটাগরিকদের একাংশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন