Vipassana Insan

হানিপ্রীতের পর এ বার গা ঢাকা দিলেন বিপাসনাও

ডেরায় গুরমিত রাম রহিম সিংহ ও হানিপ্রীতের পর বিপাসনাই ছিলেন সব থেকে ক্ষমতাশালী। মনে করা হচ্ছে, গ্রেফতারির ভয়ে গা ঢাকা দিয়েছেন বিপাসনা।

Advertisement

সংবাদ সংস্থা

সিরসা শেষ আপডেট: ১৭ সেপ্টেম্বর ২০১৭ ১৭:৪১
Share:

বিপাসনা ইনসান।— ফাইল চিত্র।

ধর্ষক ‘বাবা’র সাজা ঘোষণার পর থেকেই গা-ঢাকা দিয়েছেন তাঁর ‘দত্তক কন্যা’ হানিপ্রীত ইনসান। তাঁর খোঁজে চিরুনি তল্লাশি চালাচ্ছে হরিয়ানা পুলিশ। এ বার গা ঢাকা দিলেন ডেরা সচ্চা সৌদার ম্যানেজমেন্ট কমিটির চেয়ারপার্সন বিপাসনা ইনসানও। সিরসা পুলিশ সূত্রে খবর, গত শুক্রবার বিকেল থেকে বিপাসনার মোবাইল ফোন বন্ধ। তাঁর সঙ্গে কোনও ভাবেই যোগাযোগ করা যাচ্ছে না বলে জানিয়েছে পুলিশ।

Advertisement

ডেরায় গুরমিত রাম রহিম সিংহ ও হানিপ্রীতের পর বিপাসনাই ছিলেন সব থেকে ক্ষমতাশালী। মনে করা হচ্ছে, গ্রেফতারির ভয়ে গা ঢাকা দিয়েছেন বিপাসনা। হানিপ্রীত ও বিপাসনা বাদে রাম রহিমের আর এক ঘনিষ্ঠ আদিত্য ইনসানকেও খুঁজে পাওয়া যাচ্ছে না বলে পুলিশ জানিয়েছে।

আরও পড়ুন: কোথায় হানিপ্রীত? জেরবার পুলিশ

Advertisement

আরও পড়ুন: হানিপ্রীতের সন্ধান পেতে নেপাল সীমান্তে ছুটল পুলিশ

ইন্ডিয়া টুডে-কে নাম প্রকাশে অনিচ্ছুক ডেরার এক সদস্য জানিয়েছেন, গত শুক্রবার শেষ বার বিপাসনাকে সিরসার সদর দফতরে দেখা গিয়েছিল। তার পর থেকে ফোনও বন্ধ বিপাসনার।

পুলিশের অনুমান, রাজস্থানের গঙ্গানগরে গুরসার মোদিয়ার দিকে কোথাও গা ঢাকা দিয়েছেন বিপাসনা। ওই গঙ্গানগরেই রাম রহিমের আদি বাড়ি। আদিত্য ও হানিপ্রীতের নিখোঁজ হওয়ার পর থেকেই বিপাসনাকে নজরে রেখেছিল পুলিশ। তাদের ধারণা, রাম রহিমের বেআইনি কাজের অনেক হদিশ পাওয়া সম্ভব বিপাসনার কাছ থেকেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন