Karnataka

ফোটোগ্রাফির প্রতি ভালবাসা, ক্যামেরার আদলে বাড়ি বানালেন কর্নাটকের ব্যক্তি

সম্প্রতি নিজের বাড়ি বানিয়েছেন তিনি। সেই বাড়ি ডিজাইন করেছেন ক্যামেরার আদলেই।

Advertisement

সংবাদ সংস্থা   

বেঙ্গালুরু শেষ আপডেট: ১৪ জুলাই ২০২০ ১৪:৩৪
Share:

ক্যামেরার আদলে বাড়ি। ছবি টুইটার থেকে নেওয়া।

কর্নাটকের বেলগামের বাসিন্দা রবি হাঙ্গল। ছোট থেকেই ছবি তোলাতে তাঁর প্রবল আগ্রহ। বড় হয়ে পেশা হিসাবে ফোটোগ্রাফিকেই বেছে নিয়েছেন তিনি। সম্প্রতি নিজের বাড়ি বানিয়েছেন তিনি। সেই বাড়ি ডিজাইন করেছেন ক্যামেরার আদলেই।

Advertisement

ইন্ডিয়ান ফরেস্ট সার্ভিসের অফিসার ভৈরব সিংহ নিজের টুইটার হ্যান্ডল থেকে শেয়ার করেছেন রবি হাঙ্গলের বাড়ির ছবি। তার পরই সেই বাড়ির ডিজাইন নিয়ে আলোচনায় মেতেছেন নেটাগরিকরা। বাড়ির পাশাপাশি ফোটোগ্রাফির প্রতি রবির ভালবাসার প্রশংসা করছেন তাঁরা।

৪৯ বছরের রবির বাড়িটি তিনতলা। সেই বাড়ি সামনে থেকে দেখলে মনে হবে, বিশালাকার একটি ক্যামেরা দাঁড় করানো রয়েছে। নির্মল গঙ্গোপাধ্যায় নামের এক টুইটার ব্যবহারকারীর পোস্ট থেকে জানা গিয়েছে, বাড়িটি তৈরি করতে খরচ হয়েছে ৯৫ হাজার ডলার। অর্থাৎ ভারতীয় মুদ্রায় প্রায় ৭১ লক্ষ টাকা। দেখুন সেই বাড়ি ছবি—

Advertisement

তবে ফোটোগ্রাফির প্রতি ভালাবাসা শুধু বাড়ি তৈরির মাধ্যমেই প্রকাশ করেননি রবি। তাঁর তিনটি ছেলে রয়েছে। রবি তাঁর তিন ছেলের নাম রেখেছেন ক্যানন, নিকন, এপসন।

আরও পড়ুন: দেশে করোনা আক্রান্ত ন’লাখ ছাড়াল, ২৪ ঘণ্টায় সংক্রমিত ২৮৪৯৮

আরও পড়ুন: রাজস্থানের উপমুখ্যমন্ত্রীর পদ থেকে পাইলটকে সরিয়ে দিল কংগ্রেস

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন