Piyush Goyal

সংসদে পৌঁছতে দৌড়াচ্ছেন মন্ত্রী! দেদার প্রশংসা নেটদুনিয়ায়

কিন্তু সংসদে পৌঁছতে দেরি হয়েছিল তাঁর। তাই গাড়ি থেকে নেমেই ফাইল হাতে ছুটতে দেখা যায় তাঁকে।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ০৬ ডিসেম্বর ২০১৯ ১৫:৪৬
Share:

ছুটছেন পীযূষ গয়াল। ছবি টুইটার থেকে সংগৃহীত।

সংসদে শুরু হবে ক্যাবিনেট বৈঠক। সেই বৈঠকে উপস্থিত থাকার কথা রেলমন্ত্রী পীযূষ গয়ালের। কিন্তু সংসদে পৌঁছতে দেরি হয়েছিল তাঁর। তাই গাড়ি থেকে নেমেই ফাইল হাতে ছুটতে দেখা যায় তাঁকে। বুধবারের এই ঘটনার ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই রেলমন্ত্রীর প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা।

Advertisement

ক্যাবিনেট বৈঠকে যোগ দিতে যাওয়ার জন্য পীযূষ গয়ালের ছুটে যাওয়ার ছবি নিজের টুইটার হ্যান্ডল থেকে শেয়ার করেছিলেন বিজেপির সুরেশ নাখুয়া। সেই ছবি শেয়ার করে তিনি লিখেছেন, ‘ক্যাবিনেট বৈঠকে সময় মতো পৌঁছতে ছুটছেন মন্ত্রী পীযূষ গয়ালজি।’

সেই ছবি দেখেই ৫৫ বছর বয়সী এই কেন্দ্রীয় মন্ত্রীর প্রশংসায় মেতেছে নেটদুনিয়া। কেউ বলেছেন, ‘এই দৌড়ই বুঝিয়ে দিচ্ছে কাজের প্রতি কতটা নিবেদিতপ্রাণ তিনি।’ আর একজন বলেছেন, ‘কর্ম হি পূজা-র আদর্শ উদাহরণ।’

Advertisement

কয়েক দিন আগেই সংসদের দুই কক্ষের প্রশ্নোত্তর পর্বে কিছু মন্ত্রীর অনুপস্থিতি নিয়ে উদ্বেগ প্রকাশ করেছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। মন্ত্রীদের অনুপস্থিতিতে তিনি যে বিরক্ত তা ফুটে উঠেছিল প্রধানমন্ত্রীর কথাতেই। সে জন্যই কি রেলমন্ত্রীর এই তৎপরতা? উঠছে সে প্রশ্নও।

আরও পড়ুন: নাচ থামানোয় নর্তকীর মুখে গুলি উত্তরপ্রদেশে, সামনে এল সেই ভয়ঙ্কর ভিডিয়ো

আরও পড়ুন: 'বেত মারল, ছুরি চালাল, তার পর আমার গায়ে পেট্রল ঢেলে জ্বালাল'

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন