Viral Video

তাসের ঘরের মতো কয়েক সেকেন্ডে ভেঙে পড়ল আস্ত পাকা বাড়ি

৩৪ সেকেন্ডের ভি়ডিয়োতে দেখা যাচ্ছে, কার্যত তাসের ঘরের মতো ভেঙে পড়ছে বাড়িটি।ভিডিয়োর সঙ্গে পোস্টে জানানো হয়েছে, বাড়িটি খালি ছিল। ফলে কেউ আহত হননি।

Advertisement

সংবাদ সংস্থা

লখনউ শেষ আপডেট: ১৬ সেপ্টেম্বর ২০১৯ ১৯:১৬
Share:

হুড়মুড়িয়ে ভেঙে পড়ছে বাড়ি। ছবি: এএনআই-এর টুইট থেকে নেওয়া।

ভারী বৃষ্টির প্রভাবে উত্তরপ্রদেশের বেশ কিছু এলাকার মানুষ সমস্যা পড়েছেন। জলে ডুবে রয়েছে বিস্তীর্ণ এলাকা। স্বাভাবিক জনজীবন বিপর্যস্ত হয়ে রয়েছে। তার মাঝেই একটি দোতলা পাকা বাড়ি ভেঙে পড়ার ছবি ধরা পড়ল ক্যামেরা।

Advertisement

উত্তরপ্রদেশে বালিয়া জেলার কেহারপুর গ্রাম। গঙ্গার কাছে একটি আকাশী রঙের বাড়িকে হুড়মুড়িয়ে ভেঙে পড়তে দেখা গেল। সংবাদ সংস্থা এএনআই-এর একটি টুইটার হ্যান্ডলে ভিডিয়োটি আপলোড করা হয়েছে। ৩৪ সেকেন্ডের ভি়ডিয়োতে দেখা যাচ্ছে, কার্যত তাসের ঘরের মতো ভেঙে পড়ছে বাড়িটি।ভিডিয়োর সঙ্গে পোস্টে জানানো হয়েছে, বাড়িটি খালি ছিল। ফলে কেউ আহত হননি।

বালিয়াতেই একটি জলের ট্যাঙ্কার গঙ্গায় ভেসে গিয়েছে। উত্তরপ্রদেশের বালিয়া ছাড়াও কানপুর, লখনউ, বরেলি, সুলতানপুরেও ভারী বৃষ্টির প্রভাব পড়েছে। ফলে উত্তরপ্রদেশের বিস্তীর্ণ এলাকায় মানুষ বিপাকে পড়েছেন। মধ্যপ্রদেশেও ভারী বৃষ্টির ফলে জনজীবন ব্যাহত হচ্ছে।

Advertisement

আরও পড়ুন : মোটর ভেহিকল আইনে এবার গরুর গাড়িকে ধরানো হল জরিমানার রসিদ

আরও পড়ুন : সিটবেল্ট নেই, তাও অটো চালককে বেল্ট না পরার জন্য জরিমানা

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন