Viral video

কেমন করে শিকার করে কুমির? ক্যামেরাবন্দি হল ওড়িশার নদী পাড়ে

ওড়িশায় কেন্দ্রপাড়া জেলার তালাচুয়া নদীর ঘাটের কাছে এই ঘটনা ক্যামেরাবন্দি হয়। স্থানীয়রা জানিয়েছেন, দূরে নদীর বুকে তাঁরা একটি বিশাল কুমির দেখতে পান।

Advertisement

সংবাদ সংস্থা

ভুবনেশ্বর শেষ আপডেট: ০৪ অক্টোবর ২০২০ ১৫:১৫
Share:

ইউটিউব থেকে ছবি।

জলের মধ্যে শরীরের একটু মাত্র অংশ দেখা যাচ্ছে। ঘোলা জলের সঙ্গে শরীরের রং এমন ভাবে মিশে রয়েছে, ভাল করে নজর না করলে তাকে দেখাই সম্ভব নয়। আস্তে আস্তে এগিয়ে আসে নদীর পাড়ের দিকে। সম্ভবত শিকারের গন্ধ পেয়েছিল। আর তার পরেই হঠাৎ শিকারের উপরে ঝাঁপিয়ে পড়ে টেনে নিয়ে গেল জলে। এমনই এক ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Advertisement

ওড়িশায় কেন্দ্রপাড়া জেলার তালাচুয়া নদীর ঘাটের কাছে এই ঘটনা ক্যামেরাবন্দি হয়। স্থানীয়রা জানিয়েছেন, দূরে নদীর বুকে তাঁরা একটি বিশাল কুমির দেখতে পান। সঙ্গে সঙ্গে তাঁরা মোবাইল অন করে ক্যামেরাবন্দি করতে শুরু করেন। পরে যা সোশ্যাল মিডিয়ায় আপলোড হয়।

ভিডিয়োতে দেখা যাচ্ছে, কুমিরটি এদিক ওদিক ঘুরতে ঘুরতে নদীর পাড়ের দিকে একটি কুকুরকে দেখতে পায়। নদীর জলে ভাসছিল মৃত কুকুরের দেহ। সেই খাবারের দিকে এগিয়ে এসে জল থেকে শরীরটা অনেকটা বের করে এক ঝটকায় কুকুরটিকে দুই চোয়ালের মধ্যে ‘বন্দি’ করে গভীর জলে চলে যায়।

Advertisement

আরও পড়ুন: এই মেয়ে যেন ‘চারপেয়ে’ ঘোড়া, লাফ ঝাঁপের ভিডিয়ো সত্যিই অবিশ্বাস্য

আরও পড়ুন: অক্টোবরে ধর্মস্থান বন্ধ ওড়িশায়, পুজোয় কি পুরীর মন্দির খোলা​

ভিডিয়োটি ইউটিউব-সহ একাধিক সোশ্যাল মিডিয়ায় শেয়ার হয়েছে। আর এমন একটি ভিডিয়ো শেয়ার হওয়ার পর ভাইরাল হতেও সময়ও নেয়নি। কে নিউজ ওড়িশার ইউটিউব অ্যাকাউন্টে এটি ২ অক্টোবর পোস্ট হয়। এখনও পর্যন্ত এই অ্যাকাউন্ট থেকেই ভিডিয়োটি ১৬ হাজারের উপর ভিউ পেয়েছে।

দেখুন সেই ভিডিয়ো–

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন