Uttarakhand

কাওয়ালির অনুষ্ঠানে চেয়ার ছোড়াছুড়ি! ভিডিয়ো ভাইরাল

এক দল উন্মত্ত দর্শকের জন্য সেখানেই শুরু হয়ে যায় চেয়ার ছুড়ে মারামারি। সেই ঘটনার ভিডিয়োই এখন ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়।

Advertisement

সংবাদ সংস্থা

হরিদ্বার শেষ আপডেট: ২১ নভেম্বর ২০১৯ ১৩:০৫
Share:

গানের অনুষ্ঠানে চোয়ার ছোড়াছুড়ি। ছবি ভিডিয়ো থেকে নেওয়া।

উত্তরাখণ্ডের হরিদ্বার। সম্প্রতি সেখানে আয়োজন করা হয়েছিল কাওয়ালির একটি অনুষ্ঠানের। দর্শকরা যাতে বসে গানের অনুষ্ঠান শুনতে পারেন, সে জন্য চেয়ারের ব্যবস্থাও করা হয়েছিল। কিন্তু সেই অনুষ্ঠান শেষ অবধি আর কাওয়ালির মতো শ্রুতিমধুর থাকেনি। এক দল উন্মত্ত দর্শকের জন্য সেখানেই শুরু হয়ে যায় চেয়ার ছুড়ে মারামারি। সেই ঘটনার ভিডিয়োই এখন ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়।

Advertisement

হরিদ্বারের মহল্লা কাইথয়ারে গত ১৯ নভেম্বর ওই গানের অনুষ্ঠান ছিল। সেখানেই বেধে যায় দু’দলের মধ্যে ঝামেলা। ভিডিয়োতে দেখা যাচ্ছে, অনুষ্ঠান মঞ্চের নীচেই এক দল অপর দলের দিকে চেয়ার ছুড়ে মারছে। পরে সেখানে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়ে আসে।

এ ব্যাপারে হরিদ্বারের এসপি কমলেশ উপাধ্যায় বলেছেন, ‘‘দুই দল একে অপরের দিকে চেয়ার ছুড়ছিল। আমরা অভিযুক্তদের চিহ্নিত করেছি। বিষয়টির তদন্ত করা হচ্ছে।’’

Advertisement

আরও পড়ুন: একঘরে করার ফতোয়া থেকে ‘মুক্তি’ দিতে মহিলাকে ধর্ষণ দুই বৃদ্ধের!

আরও পড়ুন: ফুলের বদলে বই চাইলেন বিধায়ক, কেন জানেন?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন