Viral video

পেট্রল পাম্পের ভিতর দাউ দাউ করে জ্বলছে গাড়ি, ভাইরাল ভিডিয়ো

একটি ‘স্কোডা’ গাড়ি জ্বালানি ভরতে আসে। কিন্তু হঠাত্ সেটিতে আগুন লেগে যায়। সঙ্গে সঙ্গে পেট্রল পাম্পের কর্মীরা আগুন নেভাতে শুরু করেন। খবর যায় দমকল ও স্থানীয় গোলকোন্ডা থানায়। ১০-১৫ মিনিটের মধ্যে পুলিশ দমকল পৌঁছে যায় ঘটনাস্থলে।

Advertisement

সংবাদ সংস্থা

হায়দরাবাদ শেষ আপডেট: ০১ জানুয়ারি ২০২০ ১৫:৪৯
Share:

পেট্রল পাম্পে গাড়িতে আগুন। ছবি: টুইটার থেকে নেওয়া।

প্রথমে এক ঝলক দেখলে মনে হবে যেন কোনও সিনেমার দৃশ্য। পেট্রল পাম্পে দাউ দাউ করে জ্বলছে একটি গাড়ি। জল দিয়ে সেটি নেভানোর চেষ্টা করছেন দমকল কর্মীরা। বছর শেষের দিনে এমন এক ঘটনার ভিডিয়ো ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়।

Advertisement

হায়দরাবাদে মেহেদিপটনমের কাছে শাইকপেট পেট্রল পাম্পে মঙ্গলবার দুপুর একটি ‘স্কোডা’ গাড়ি জ্বালানি ভরতে আসে। কিন্তু হঠাত্ সেটিতে আগুন লেগে যায়। সঙ্গে সঙ্গে পেট্রল পাম্পের কর্মীরা আগুন নেভাতে শুরু করেন। খবর যায় দমকল ও স্থানীয় গোলকোন্ডা থানায়। ১০-১৫ মিনিটের মধ্যে পুলিশ দমকল পৌঁছে যায় ঘটনাস্থলে।

দমকল, পুলিশ ও পেট্রল পাম্পের কর্মীদের বেশ কিছুক্ষণের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। পুলিশ জানিয়েছে, গাড়িটির পেট্রল লিক করছিল। ইঞ্জিন গরম থাকার কারণে আগুন লেগে যায়। তবে বড় কোনও অঘটনের আগেই আগুন নিভিয়ে ফেলা গিয়েছে। পুলিশ জানিয়েছে হতাহতের কোনও খবর নেই।

Advertisement

আরও পড়ুন: এই শীতে মস্কোর রাস্তায় টন টন কৃত্রিম বরফ প্রশাসন ঢালছে!

ব্যস্ত রাস্তার ধারে এভাবে পেট্রল পাম্পের ভিতর গাড়িতে আগুন লেগে যাওয়ায় স্থানীয়দের মধ্যে আতঙ্ক তৈরি হয়। পুলিশ জায়গায়টিকে ঘিরে ফেলে।

আরও পড়ুন: এই ঠান্ডায় বাঘ, সিংহ, হরিণের জন্য বিশেষ ব্যবস্থা চিড়িয়াখানায়

একাধিক ব্যক্তি নিরাপদ দূরত্ব থেকে আগুন লাগার ঘটনা ভিডিয়ো রেকর্ড করেন। পরে সেই ভিডিয়োগুলি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে।

দেখুন সেই ভিডিয়ো:

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন