Viral video

করোনা-আতঙ্কের মধ্যে বিয়ে, মুখোশ পরেই এই রীতি পালন করলেন বর-কনে

বর ও কনে দু’জনে মুখোশ পরেই মালা বদল করছেন। শুধু বর-কনেই নন, বিয়ে অনুষ্ঠানে পুরোহিত সহ বাকিরাও মুখোশ পরে রয়েছেন। নব দম্পতিকে আশির্বাদ করছেন।

Advertisement

সংবাদ সংস্থা

ত্রিশূর শেষ আপডেট: ১৭ মার্চ ২০২০ ১২:৩৮
Share:

গ্রাফিক: তিয়াসা দাস।

করোনার আতঙ্কে বিশ্ব কাঁপছে। ভারতেও আক্রান্তের সংখ্যা ১২৫। চিন, ইটালি, ফ্রান্স, স্পেনের মতো কিছু দেশে জরুরি পরিষেবা ছাড়া সব কিছু বন্ধ করে দেওয়া হয়েছে। জীবন যেন থমকে গিয়েছে। তবে জীবন যাতে পুরোপুরি থেমে না যায়, করোনাভাইরাসের ছোঁয়া এড়িয়েই যাতে স্বাভাবিক যাপনক্রিয়া বজায় রাখা যায়, সেই চেষ্টাই করল কেরলের দু’টি পরিবার।

Advertisement

করোনা-আতঙ্কের মধ্যেই বুধবার কেরলের ত্রিশূরে বিয়ে সারলেন নবীন সায়ানা এবং তিয়াসের। সেই বিয়ের একটি ভিডিয়ো ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। সেখানে দেখা যাচ্ছে বর ও কনে দু’জনে মুখোশ পরেই মালা বদল করছেন। শুধু বর-কনেই নন, বিয়ে অনুষ্ঠানে পুরোহিত সহ বাকিরাও মুখোশ পরে রয়েছেন। নব দম্পতিকে আশির্বাদ করছেন।

ভিডিয়োটি ললিপপ ওয়েডিং কোম্পানি নামে একটি ইউটিউব চ্যানেলে রবিবার পোস্ট হয়েছে। তার পরই সেটি ভাইরাল হয়ে যায়। এখনও পর্যন্ত ভিডিয়োটি কয়েক হাজার বার দেখা হয়েছে।

Advertisement

আরও পড়ুন: ‘ট্রাম্পের থেকে আপনি ভাল কাজ করছেন’, জ্যাক মা-র প্রশংসায় খোদ মার্কিন নেটাগরিকরা

দেখুন সেই ভিডিয়ো:

কেরলে করোনাভাইরাসের কারণে রাজ্যের সব শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ রাখার নির্দেশ দিয়েছে সরকার। আর করোনার সঙ্গে লড়াই করতে কেরল সরকার জেলবন্দিদের দিয়ে মুখোশ তৈরি করাচ্ছে। সরকারের উদ্যোগে তৈরি হচ্ছে হ্যান্ড স্যানিটাইজার। আতঙ্কিত না হয়ে সতর্ক থাকার পরামর্শ দিয়েছে কেরল সরকার।

আরও পড়ুন: করোনা মোকাবিলায় সাহায্যের হাত বাড়িয়ে দিলেন জেলবন্দিরা

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন