Telangana

পুলিশ পথ আটকাতেই অটো থেকে বেরিয়ে এল ২৪ জন! কোথায় জানেন?

সেই ঘটনার ভিডিয়ো গতকাল টুইটারে আপলোড করা হয়েছে সিপি করিমনগরের অফিসিয়াল টুইটার হ্যান্ডল থেকে। তার পরই ভাইরাল হয়েছে সেই ভিডিয়ো।

Advertisement

সংবাদ সংস্থা 

হায়দরাবাদ শেষ আপডেট: ১২ অগস্ট ২০১৯ ১৬:০০
Share:

অটোর মধ্যে ২৪ জন যাত্রী। ছবি টুইটার ভিডিয়ো থেকে নেওয়া।

একটা অটোয় ক’জন চড়তে পারে বা সর্বাধিক ক’জনের চাপা নিরাপদ বলে মনে করেন আপনি? আপনার মনে হওয়া যাই হোক, সম্প্রতি তেলঙ্গানার তিম্মাপুরে একটি অটোয় সম্প্রতি যত জন চেপে যাচ্ছিলেন তা দেখে চোখ মাথায় উঠেছে সেখানকার পুলিশকর্মীদের। সেই ঘটনার ভিডিয়ো গতকাল টুইটারে আপলোড করা হয়েছে সিপি করিমনগরের অফিসিয়াল টুইটার হ্যান্ডল থেকে। তার পরই ভাইরাল হয়েছে সেই ভিডিয়ো।

Advertisement

সেই ভিডিয়ো আপলোড করে করিমনগরের সিপি লিখেছেন, ‘‘সবার উচিত নিজেদের নিরাপত্তার ব্যাপারে সচেতন থাকা। জীবনের ঝুঁকি বাড়িয়ে জনবহুল অটোতে চাপাচাপি করে ওঠা উচিত নয়।’’

পুলিশের আপলোড করা সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে, তিম্মাপুর থেকে আসা একটি অটোকে পথ আটকালেন এক পুলিশ কর্মী। তারপর সেই অটো থেকে যাত্রীদের নামতে বলেই পুলিশের চক্ষু চড়ক গাছ। এক এক করে সেই অটো থেকে নেমে এলেন ২৪ জন। তাঁদের মধ্যে রয়েছেন, বৃদ্ধা, মহিলা, শিশুও। অটো থেকে যাত্রীদের নামিয়ে তাঁদের ছবিও তোলে পুলিশ।

Advertisement

গত সপ্তাহে তেলঙ্গানার মহাবুবনগর জেয়াল অটোরিক্সার সঙ্গে ট্রাকের ধাক্কায় ১২ জনের মৃত্যু হয়েছিল। সেই ঘটনায় ছ’জন মারাত্মকভাবে আহত হয়েছিলেন।

আরও পড়ুন: ইদের নামাজ শেষ হতেই কাশ্মীর ফের থমথমে, বিক্ষোভের ছবি দেখাল রয়টার্স

আরও পড়ুন: বলি ইন্ডাস্ট্রির বাঙালি শিল্পনির্দেশক খুন, মুম্বইয়ে নালা থেকে উদ্ধার গলাকাটা দেহ

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন