Viral video

কী ঘটল যে ক্যামেরার সামনেই দলের কর্মীকে থাপ্পড় মারলেন কর্নাটকের প্রাক্তন মুখ্যমন্ত্রী?

পোডিয়াম ছেড়ে বেরিয়ে যাওয়ার সময় এক কংগ্রেস কর্মী সিদ্দরামাইয়াকে একটি মোবাইল ফোন এগিয়ে দেন। কোনও কারণে তাতেই রেগে যান তিনি। চড় মারেন ওই কর্মীকে। সেই সঙ্গে ওই কংগ্রেস কর্মীর হাত ধরে টেনে নিয়ে যান। কংগ্রেস কর্মীও তাঁর সঙ্গে হাঁটা দেন।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৪ সেপ্টেম্বর ২০১৯ ১৮:২২
Share:

সিদ্দরামাইয়া। ফাইল চিত্র

ফের বিতর্ক তৈরি করলেন কর্নাটকের প্রাক্তন মুখ্যমন্ত্রী ও কংগ্রেস নেতা সিদ্দরামাইয়া। বাকাঝকা বা কড়া কথা নয়, সাংবাদিকদের মুখোমুখি হওয়ার পর বেরিয়ে যাওয়ার সময়, দলের এক কর্মীকে রীতিমতো থাপ্পড় মারলেন। ক্যামেরায় ধরা পড়ে সেই দৃশ্য। সংবাদ সংস্থা এএনআই-এর টুইটার হ্যান্ডলে আপলোড করা হয়েছে ২০ সেকেন্ডের ওই ভিডিয়ো।

Advertisement

কর্নাটকের মাইসুরু ও কোদাগু জেলার বন্যা পরিস্থিতি পরিদর্শনে যান সিদ্দরামাইয়া। মাইসুরু বিমান বন্দরে অপেক্ষমান সাংবাদিকদের মুখোমুখি হন তিনি। কথা সেরে হাঁটা দেন নিজের কাজে। পোডিয়াম ছেড়ে বেরিয়ে যাওয়ার সময় এক কংগ্রেস কর্মী সিদ্দরামাইয়াকে একটি মোবাইল ফোন এগিয়ে দেন। কোনও কারণে তাতেই রেগে যান তিনি। চড় মারেন ওই কর্মীকে। সেই সঙ্গে ওই কংগ্রেস কর্মীর হাত ধরে টেনে নিয়ে যান। কংগ্রেস কর্মীও তাঁর সঙ্গে হাঁটা দেন।

সাংবাদিক বৈঠকের কয়েক সেকেন্ড পরেই ঘটনাটি হয়। স্বাভাবিক ভাবেই তখনও সংবাদ মাধ্যমের ক্যামেরাগুলি অন ছিল। তাই গোটা ঘটনা ক্যামেরায় ধরা পড়ে যায়। ইতিমধ্যেই তা ১ লক্ষের বেশিবার দেখা হয়ে গিয়েছে।

Advertisement

আরও পড়ুন : চাঁদ থেকে ৩৫ কিমি দূরে বিক্রম, কিন্তু ইসরো কেন অরবিটারের কক্ষপথ বদলাল, উঠছে প্রশ্ন

আরও পড়ুন : চাঁদে হাঁটছেন মহাকাশচারী, পাশ দিয়ে হুশ করে বেরিয়ে গেল অটোরিকশা!

সিদ্দরামাইয়া অবশ্য এই ধরনের বিতর্কে প্রথমবার জড়ালেন না। এর আগে চলতি বছরের জানুয়ারি মাসেই জনসমক্ষে দলের এক নেতাকে ধাক্কা মারেন। সেটিও ছিল মাইসুরুর ঘটনা। তখনও বিষয়টি নিয়ে বিতর্ক তৈরি হয়। ২০১৬ সালেও এক সরকারি আধিকারিককে থাপ্পড় মারেন তিনি। তবে প্রতিবারই তিনি বিষয়টিকে সংবাদ মাধ্যমের মিথ্যা প্রচার বলে উড়িয়ে দেওয়ার চেষ্টা করেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন