Heavy Rainfall

দিল্লিতে প্রবল বৃষ্টিতে হুড়মুড়িয়ে ভেঙে পড়ল বাড়ি, ভেসে গেল জলের তোড়ে

বাড়ি ভেঙে নর্দমার প্রবল জলের তোড়ে ভেসে যাওয়ার দৃশ্য ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মে।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ১৯ জুলাই ২০২০ ১৫:১১
Share:

দিল্লির নর্দমায় হুড়মুড়িয়ে ভেঙে পড়ল বাড়ি। ছবি ভিডিয়ো থেকে নেওয়া।

দিল্লি ও সংলগ্ন এলাকাতে রবিবার সকাল থেকেই প্রবল বৃষ্টি হচ্ছে। সেই বৃষ্টিপাতের জেরে রাজধানীর বিভিন্ন এলাকা জলমগ্ন। কয়েক ঘণ্টার বৃষ্টিতেই দিল্লির আইটিও এলাকা সংলগ্ন একটি একটি এলাকার বড়সড় একটি বাড়ি ভেঙে পড়ল। বাড়ি ভেঙে নর্দমার প্রবল জলের তোড়ে ভেসে যাওয়ার দৃশ্য ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মে। তা দেখে রীতিমতো শঙ্কিত নেটাগরিকরা।

Advertisement

সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে, একটি নর্দমা দিয়ে প্রবল বেগে বইছে নোংরা জল। বস্তির বেশ কয়েকটি বাড়ি রয়েছে সেই নর্দমার একেবারে পাশেই। সেখানকার একটি বাড়ির পাশের গাছ উপড়ে পড়ে ভেসে গেল নর্দমায়। তার পর বাড়ির নীচের অংশ ক্ষয়ে যেতে যেতে গোটা বাড়িটাই হুড়মুড়িয়ে ভেঙে পড়ল জলে।

জানা গিয়েছে, ভেঙে পড়ার সময় ওই বাড়িতে কেউ ছিলেন না। যার জেরে কোনও প্রাণহানি ঘটেনি। তবে বাড়িটি ভেঙে পড়ার সময় ওই এলাকার বাসিন্দাদের আর্তনাদ শোনা যাচ্ছে ভিডিয়োতে। দেখুন সেই ভিডিয়ো—

Advertisement

রবিবার সকালে কয়েক ঘণ্টার প্রবল বৃষ্টিতেই জলমগ্ন দেশের রাজধানী। সেখানকার জাহাঙ্গির পুরী এলাকায় ৫৫ বছরের এক ব্যক্তি তড়িদাহত হতে মারা গিয়েছেন। আবহাওয়া দফতরের তরফে জানানো হয়েছে, সকাল সাড়ে ৫টা থেকে প্রায় ৪.৯ মিলিমিটার বৃষ্টিপাত হয়েছে দিল্লিতে।

আরও পড়ুন: দিল্লিতে করোনার অশ্বমেধের ঘোড়া কি আটকে দিলেন অমিত শাহ?

আরও পড়ুন: ২৪ ঘণ্টায় আক্রান্ত প্রায় ৩৯ হাজার, শুধু মহারাষ্ট্রেই সংক্রমিত তিন লক্ষ

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন