Viral video

স্বাধীনতা দিবসের আগে ‘সন্দেশে আতে হ্যায়’, দেশের হৃদয় জয় আইটিবিপি জওয়ানের

কনস্টেবল লাভলি সিংহের গানটিকে ব্যাকগ্রাউন্ডে রেখে একটি ভিডিয়োও তৈরি করা করা হয়েছে। সেখানে লাভলি সিংহের সঙ্গের পাশাপাশি জাতীয় পতাকা, প্রতিকূল পরিস্থিতিতে কর্তব্যরত আইটিবিপি জওয়ানদেরদেখানো হয়েছে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৪ অগস্ট ২০১৯ ২০:৫৩
Share:

লাভলি সিংহ। ছবি : টুইটার থেকে নেওয়া।

গোটা দেশ বৃহস্পতিবার ৭৩তম স্বাধীনতা দিবস উদ্‌যাপন করবে। তার আগে দেশের মানুষের মন জয় করে নিলেন ইন্দো টিবেটান বর্ডার পুলিশ (আইটিবিপি)-এর কনস্টেবল লাভলি সিংহ।১৯৯৭ সালে মুক্তি পাওয়া ‘বর্ডার’ সিনেমার ‘সন্দেশে আতে হ্যায়’ গাইলেন তিনি। সেই গান এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। লাভলির প্রশংসায় পঞ্চমুখ নেটিজনেরা।

Advertisement

আইটিবিপি-র ভেরিফায়েড টুইটার পেজে লাভলি সিংহের গাওয়া গানটির এই ভিডিয়োটি পোস্ট করা হয়েছে।ওই পোস্টে লেখা হয়েছে, লাভলি সিংহ গানটি তাঁর সহকর্মীদের উত্সর্গ করেছেন। ৩ মিনিট ৩৭ সেকেন্ডের ভিডিয়োটি ইতিমধ্যেই সাড়ে তিন হাজারের বেশি বার দেখা হয়েছে।

কনস্টেবল লাভলি সিংহের গানটিকে ব্যাকগ্রাউন্ডে রেখে একটি ভিডিয়োও তৈরি করা করা হয়েছে। সেখানে লাভলি সিংহের সঙ্গের পাশাপাশি জাতীয় পতাকা, প্রতিকূল পরিস্থিতিতে কর্তব্যরত আইটিবিপি জওয়ানদের দেখানো হয়েছে। জওয়ানদের প্রশিক্ষণের কিছু টুকরো ভিডিয়োই তুলে ধরা হয়েছে।

Advertisement

আরও পড়ুন : ইরানের জিম মাতাচ্ছে এই ভারতীয় গান, শুনলে আপনিও নেচে উঠতে পারেন!

আরও পড়ুন : দেহে সাড় নেই, তবু দেড় বছরের ছেলের হাত ছাড়েননি গীতা

ইতিমধ্যেই ভাইরাল হওয়া ভিডিয়োটি ২৫০ বারের বেশি রিটুইট হয়েছে। ভিডিয়োটি কেন্দ্রীয় মন্ত্রী কিরেণ রিজেজুও রিটুইট করেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন