Viral Video

বিয়ের ফটো তুলতে গিয়ে নদীতে উল্টে গেল নৌকা! তারপর?

নদীবক্ষে ছোট নৌকায় বসে কলাপাতা মাথায় নিয়ে ছবি তুলতে গিয়ে তাঁদের যা হল, তা নিয়েই আলোচনায় মেতেছে নেট দুনিয়া।

Advertisement

সংবাদ সংস্থা

তিরুঅনন্তপুরম শেষ আপডেট: ১৯ এপ্রিল ২০১৯ ১৩:৫৪
Share:

তিজিন ও শিল্পার প্রাকবিবাহ ফটোশুট। ছবি ওয়েডপ্ল্যানার ওয়েডিং স্টুডিয়োর ফেসবুক পেজের সৌজন্যে।

বিয়ের আগে দিনগুলি কেমন ছিল তা স্মরণীয় করতে প্রি-ওয়েডিং শুট করানো এখন বেশ জনপ্রিয়। বিয়ের আগে নিজেদের কাটানো সময়স্মরণীয় করতে বিখ্যাত ওয়েডিং ফটোগ্রাফি সংস্থার দ্বারস্থ হয়েছিল কেরলের দুই যুগল। কিন্তু নদীবক্ষে ছোট নৌকায় বসে কলাপাতা মাথায় নিয়ে ছবি তুলতে গিয়ে তাঁদের যা হল, তা নিয়েই আলোচনায় মেতেছে নেট দুনিয়া। নদীবক্ষে ওয়েডিং ফটোগ্রাফির সেই ভিডিয়োই এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

Advertisement

ওয়েডপ্ল্যানার ওয়েডিং স্টুডিয়ো নামের সংস্থা নিজেদের ফেসবুক পেজে এই ভিডিয়োটি শেয়ার করেছে। শেয়ার করা সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে, তিজিন ও শিল্পাকে। পাম্বা নদীর উপর হচ্ছিল ফটোশুট। সেখানে একটি ছোট নৌকার উপর বসেছিলেন তাঁরা। হাতে কলাপাতা নিয়ে একে অন্যের চোখে চোখ রেখে নিমগ্ন ছিলেন তাঁরা। তাঁদের নৌকার চারদিক থেকে জল ছেটাচ্ছিলেন বেশ কয়েকজন। আর ফটোগ্রাফার তুলছিলেন ছবি।

কিন্তু এ ভাবে জল ছিটিয়ে ছবি তোলার সময় হঠাৎই উল্টে যায় নৌকাটি। পাম্বার জলে পড়ে যান তিজিন ও শিল্পা।

Advertisement

ফটোশুটের সময় এই বিভ্রাটের ভিডিয়ো ছড়িয়ে পড়তেই ভাইরাল হয়েছে। ফেসবুকে আপলোড হওয়ার কয়েকদিনের মধ্যেই প্রায় দু’লক্ষাধিক নেটিজেন দেখে ফেলেছেন ভিডিয়োটি। আর মজাদার কমেন্টে ফটোশুট বিভ্রাটের এই ভিডিয়ো এখন সুপার হিট।

আরও পড়ুন: মায়ের গর্ভে যমজ শিশুদের মারামারির ভিডিয়ো ভাইরাল

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন