Viral Video

১৭ হাজার টাকা খরচ করে বাইককে গাড়ি বানিয়েছেন এরা! দেখুন সেই গাড়ি

বাইক থেকে বানানো সেই গাড়ির ভিডিয়ো সম্প্রতি ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। তার পরই নেটিজেনদের আলোচনা সেই উদ্ভাবনকে ঘিরে।

Advertisement

সংবাদ সংস্থা 

লুধিয়ানা শেষ আপডেট: ০৪ নভেম্বর ২০১৯ ১৯:৩০
Share:

বাইক দিয়ে তৈরি হয়েছে এই গাড়ি। ছবি ভিডিয়ো থেকে নেওয়া।

ভারতের বাজারের জনপ্রিয় মোটরবাইক স্‌প্লেন্ডার । সেই মোটরবাইককে ব্যবহার করেই বানিয়ে ফেলা হয়েছে গাড়ি। দু’জন বসতে পারে এমন গাড়িই এখন লুধিয়ানার অন্যতম আকর্ষণ। বাইক থেকে বানানো সেই গাড়ির ভিডিয়ো সম্প্রতি ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। তার পরই নেটিজেনদের আলোচনা সেই উদ্ভাবনকে ঘিরে।

Advertisement

‘দেশিমোজিতো’ নামের এক টু‌ইটার ইউজার পোস্ট করেছেন সেই গাড়ির ভিডিয়ো। সেই ভিডিয়ো পোস্ট করে তিনি লিখেছেন, ‘মেড ইন লুধিয়ানা।’ সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে, দু’জন কম বয়সীকে বাইক দিয়ে তৈরি গাড়ি চালিয়ে যেতে।

বাইকের ঢঙেই স্টার্ট দেওয়া হচ্ছে সেই গাড়িতে। কিন্তু গাড়ি মতো করেই স্টিয়ারিং‌ ঘুরিয়েই চালানো হচ্ছে সেটিকে। এই গাড়িতে মোটর বাইকের পাশে লাগানো হয়েছে বসার জায়গা। এই ভিডিয়োটি যিনি করেছেন, তিনি এক সংবাদমাধ্যমকে জানিয়েছেন, বাইক থেকে গাড়ি বানাতে খরচ হয়েছে ১৭ হাজার টাকা। তাঁর বাবা ঝালাইয়ের কাজ করেন। তাঁর বাবা এই গাড়ি তৈরিতে সাহায্য করেছেন বলেও জানিয়েছেন ওই ব্যক্তি।

Advertisement

আরও পড়ুন: সরকারি অফিসের ভিতরে পরতে হচ্ছে হেলমেট!

আরও পড়ুন: জোড়-বিজোড় ফর্মুলায় কী লাভ হয়েছে, প্রশ্ন সুপ্রিম কোর্টের

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন