Rail

রেল মন্ত্রকের শেয়ার করা ভিডিয়ো দেখলে সুইৎজারল্যান্ড বলে ভুল হতে পারে

রেল মন্ত্রক টুইটারে শ্রীনগর স্টেশনে বরফ সরানোর যে ২টি ভিডিয়ো পোস্ট করেছে সেখানে দেখা যাচ্ছে, রেল লাইনের উপর এক ফুটের বেশি বরফ জমে রয়েছে।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ১১ জানুয়ারি ২০২১ ১৭:০০
Share:

বরফে ঢাকা শ্রীনগর শহর। টুইটার থেকে নেওয়া ছবি।

এক ঝলকে দেখলে মনে হতে পারে, সুইৎজারল্যান্ড বা ইউরোপের অন্য কোনও পাহাড়ি এলাকায় তুষাপপাত চলছে। তা কিন্তু নয়। এটা ভূস্বর্গ কাশ্মীর! রেল মন্ত্রক তাদের ভেরিফায়েড টুইটার হ্যান্ডলে শ্রীনগর স্টেশনে তুষারপাতের এমনই ২টি ভিডিয়ো পোস্ট করেছে।

Advertisement

রেল মন্ত্রক টুইটারে শ্রীনগর স্টেশনে বরফ সরানোর যে ২টি ভিডিয়ো পোস্ট করেছে সেখানে দেখা যাচ্ছে, রেল লাইনের উপর এক ফুটের বেশি বরফ জমে রয়েছে। একটি বিশেষ রেল ইঞ্জিনের সাহায্যে সেই বরফ সরিয়ে ট্র্যাক পরিষ্কার করার কাজ চলছে।

ভিডিয়ো ২টি ৯ জানুয়ারি টুইটারে পোস্ট করেছে রেল মন্ত্রক। ‘বরফের কম্বল’ সরানোর ২৩ সেকেন্ড এবং ৫৪ সেকেন্ডের ভিডিয়ো ২টি ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে। একটি প্রায় ৩৩ হাজার এবং অন্যটি প্রায় ১৫ হাজার ভিউ পেয়েছে। সেই সঙ্গে সমানে পড়ছে লাইক। আর এমন দৃশ্যের প্রশংসা করতে ভোলেননি নেটাগরিকরা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন