Cobra

খতরনাক ‘পাহারাদার’! দরজার ফাঁক দিয়ে ফণা তুলে বিশাল গোখরো, ভয়ঙ্কর ভিডিয়ো প্রকাশ্যে

ভিডিয়োটি কোথাকার তা অবশ্য জানা যায়নি। কিন্তু এমন দৃশ্য দেখে শিউরে উঠেছেন নেটাগরিকরা। এক জন রসিকতা বলে বলেছেন, “এর থেকে ভাল পাহারাদার আর হয় না।”

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ২৭ ডিসেম্বর ২০২২ ১৮:৩২
Share:

ঘরের দরজা খোলা। সেই দরজার পিছনের একটি একটি ফোকর দিয়ে হামলার জন্য প্রস্তুত বিশাল একটি গোখরো। ফণা তুলে রয়েছে সেটি। একটু কাছে যেতেই হামলা করল সেটি। যে ব্যক্তি ভিডিয়ো করছিলেন, কোনও রকমে সেই হামলা থেকে বেঁচেছেন।

Advertisement

দৃশ্যটা এক বার কল্পনা করুন। আপনি দরজা খুলতে যাচ্ছেন। হঠাৎ সেই দরজার পিছন থেকে আপনার ঠিক মুখের সামনে ফণা তুলে একেবারে কড়া ‘প্রহরীর’ মতো দাঁড়িয়ে রয়েছে একটি গোখরো! তা হলে? তেমনই একটি দৃশ্য প্রকাশ্যে এসেছে। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

ভিডিয়োটি কোথাকার তা অবশ্য জানা যায়নি। কিন্তু এমন দৃশ্য দেখে শিউরে উঠেছেন নেটাগরিকরা। এক নেটাগরিক মন্তব্য করেছেন, “আমার সঙ্গে এমন ঘটনা ঘটলে হার্ট অ্যাটাকে মারা যেতাম।” আরও এক জন বলেছেন, “এ তো বিশাল বড় গোখরো! সাপটিকে কি তাড়াতে সক্ষম হয়েছিলেন ওই বাড়ির সদস্যরা? তবে এটি ভারতের নয়, সম্ভবত দক্ষিণ আফ্রিকা বা অস্ট্রেলিয়ার কোনও ঘটনা।”

Advertisement

এক জন তো আবার রসিকতা বলে বলেছেন, “এর থেকে ভাল পাহারাদার আর হয় না।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন