National News

শিবমূর্তির মাথায় গোখরোর ফণা, ভাইরাল ভিডিয়ো

ঘটনা তেলঙ্গানার করিমনগর জেলার। রাস্তার ধারে একটি বিশালাকায় শিবের মূর্তির জটায় দেখা গিয়েছে ওই গোখরোকে। ফণা তুলে চেরা জিভ বার করে নানা ভঙ্গিতে বসে রয়েছে সেটি।

Advertisement

সংবাদ সংস্থা

হায়দরাবাদ শেষ আপডেট: ০১ অগস্ট ২০১৮ ১৯:১৭
Share:

শিবের মূর্তির মাথায় গোখরো সাপের ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ছবি: সংগৃহীত।

একে শ্রাবণ মাস। তায় শিবের মূর্তির মাথায় এসে বসেছে গোখরো সাপ। দুইয়ে মিলে শিবভক্তদের উৎসাহ যেন ছাপিয়ে পড়ল সোশ্যাল মিডিয়ায়। ওই দৃশ্যের ছবি ভাইরাল হতে তাই বেশি দেরি হয়নি।

Advertisement

ঘটনা তেলঙ্গানার করিমনগর জেলার। রাস্তার ধারে একটি বিশালাকায় শিবের মূর্তির জটায় দেখা গিয়েছে ওই গোখরোকে। ফণা তুলে চেরা জিভ বার করে নানা ভঙ্গিতে বসে রয়েছে সেটি। মোবাইল ক্যামেরায় সে ছবি বন্দি করে কোনও এক উৎসাহী তা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন। এর পর সেই ছবি ঘুরতে থাকে ফেসবুক-হোয়াট্‌সঅ্যাপ গ্রুপে।

ভাইরাল হওয়া সে ছবি দেখে অনেক শিবভক্তই মনে করিয়ে দিয়েছেন, ঘটনাটি ঘটেছে শ্রাবণ মাসে। শিবভক্তদের কাছে যা মাহাত্ম্য বিশেষ। তবে এ নেহাতই কাকতালীয় ঘটনা, এমনটাও মনে করিয়ে জানিয়েছেন, সমস্ত জীবকেই সম্মান জানানো উচিত।

Advertisement

দেখুন ভিডিও

তবে মতামত যাই হোক না কেন, সুখবর হল ওই গোখরো সাপটির নিরাপদ আশ্রয়ের ব্যবস্থা হয়েছে। সাপটিকে উদ্ধার করেছে একটি স্বেচ্ছাসেবী সংস্থা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন