Jharkhand Siblings

বাড়ির সামনে নেচে ভাইরাল ঝাড়খণ্ডের ভাই-বোন

নেই কোনও পোশাকের বাহার, না মেক আপের ঝলকানি। সাধারণ পোশাকেই বাড়ির সামনে করা তাঁদের নাচের বিভঙ্গী মন জিতে নিয়েছে নেটাগরিকদের।

Advertisement

সংবাদ সংস্থা

রাঁচী শেষ আপডেট: ০২ জুন ২০২০ ১৪:২১
Share:

ঝাড়খণ্ডের দুই ভাই-বোন। ছবি ভিডিয়ো থেকে নেওয়া।

ঝাড়খণ্ডের দুই ভাই-বোন। নব্বইয়ের দশকের হিন্দি গানে দু’জনে নেচেছেন। টিকটকে করা সেই ভিডিয়ো এখন ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মে। তার পরই ভাইরাল হওয়া ভাই-বোনের নাচ নিয়ে আলোচনায় মেতেছেন নেটাগরিকরা।

Advertisement

দাদা সনাতন কুমার মাহাতোর টিকটক প্রোফাইল থেকে করা হয়েছে সেই ভিডিয়ো। ১৯৯৮-র গান ‘ম্যায়নে দিল কা হুকুম শুন লিয়া’ হিন্দি গানের সুরে নাচতে দেখা যাচ্ছে তাঁদের। নেই কোনও পোশাকের বাহার, না মেক আপের ঝলকানি। সাধারণ পোশাকেই বাড়ির সামনে করা তাঁদের নাচের বিভঙ্গী মন জিতে নিয়েছে নেটাগরিকদের।

‘পার্টনার স্পিকস’ নামের একটি টুইটার হ্যান্ডল থেকে প্রথমে শেয়ার করা হয়েছিল সেই ভিডিয়ো। তার পর তা নজরে আসে টেলিভিশন সঞ্চালক মিনি মাথুরের। ভিডিয়োটি শেয়ার করে তিনি লিখেছেন, ‘‘আজ সকালে এটাই দেখতে চেয়েছিলাম। ২০২০-তে কেউ পজিটিভ কিছু করছে।’’ দেখুন সেই ভিডিয়ো—

Advertisement

আরও পড়ুন: দেশে করোনা আক্রান্ত প্রায় দু’লক্ষ, মহারাষ্ট্রেই ৭০ হাজার

আরও পড়ুন: বিশ্ববাজারকে পাখির চোখ করতে শিল্পমহলকে বার্তা মোদীর

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন