Gujarat

লকডাউনে ড্রোনে করে পানমশলা সরবরাহ, আটক দুই

সে রকমই একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মে ভাইরাল হওয়ার পর দু’জন ব্যক্তিকে আটক করেছে পুলিশ।

Advertisement

সংবাদ সংস্থা 

আমদাবাদ শেষ আপডেট: ১৫ এপ্রিল ২০২০ ১০:৩৬
Share:

ড্রোনে করে পানমশলার ডেলিভারি। ছবি ভিডিয়ো থেকে নেওয়া।

করোনাভাইরাসের সংক্রমণ রুখতে সারা দেশ জুড়ে চলছে লকডাউন। আবশ্যক পণ্য ছাড়া প্রচুর জিনিসের বিক্রিতে নিষেধাজ্ঞাও জারি করেছে প্রশাসন। কিন্তু এর মধ্যেই কিছু ব্যক্তি নেশাদ্রব্যের কারবার চলে চলেছেন। সে রকমই একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মে ভাইরাল হওয়ার পর দু’জন ব্যক্তিকে আটক করেছে পুলিশ।

Advertisement

বিভিন্ন সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে ছড়িয়ে পড়া সেই টিকটক ভিডিয়োতে দেখা যাচ্ছে, ছাদের উপর দাঁড়িয়ে আছেন এই যুবক। দূর থেকে একটি ড্রোন ধীরে ধীরে উড়ে আসছে তাঁর দিকে। ড্রোনটি একটু কাছে আসতেই দেখা গেল, তার মধ্যে বাঁধা রয়েছে পানমশনার প্যাকেট। ছাদে দাঁড়িয়ে থাকা ওই যুবকের কাছে এসে থামল ড্রোন।

ঘটনাটি সম্প্রতি ঘটেছে গুজরাতের মোরবি শহরে। ভিডিয়ো ভাইরাল হতেই ব্যাপক আলোচনা শুরু হয় নেটদুনিয়ায়। সেই ঘটনার তদন্ত নেমে দুই ব্যক্তিকে আটকও করেছে পুলিশ।

Advertisement

ગુજરાતીઓ પાન-મસાલા માટે કંઈપણ કરી શકે તે ફરી એકવાર સાબિત થઈ ગયું....કોરોનાની આ મહામારીના સમયમાં પણ મોરબીમાં ડ્રોનથી મસાલો લેવામાં આવ્યો.. પોલીસને જાણ થતાજ કારવાઈ કરવામાં આવી છે.... આવું જોખમ ના ખેડો🙏 Courtesy:- Social Media #morbi #lockdown2020 #lockdown #panmasala #gujaratpolice #ahmedabad #rajkot #surat #baroda #gujju #gujjuthings #gujjugram #gujju_vato #gujjustyle #gujjuworld #gujjuwood #gujjuness #gujjuchu #drone #dronephotography #dronestagram #tiktok #tiktokgujju

A post shared by પારકી પંચાત (@parki_panchat) on

আরও পড়ুন: বাড়ি ফিরতে চাই, বান্দ্রায় লাঠি হাজারো শ্রমিকের বিক্ষোভে

আরও পড়ুন: শ্রমিক-মজুরের জন্য প্যাকেজ কোথায়, প্রশ্ন বিরোধীদের

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন