Hyderabad

মহিলার হাতে মার খাচ্ছেন নিরাপত্তা কর্মী, ধরা পড়ল নজরদারি ক্যামেরায়

পর পর বেশ কয়েকটি চড় খেয়ে হাত দিয়ে নিজেকে আড়াল করার চেষ্টা করেন নিরাপত্তা কর্মী। এবার ওই মহিলা আরও এক ধাপ এগিয়ে হাঁটু দিয়ে নিরাপত্তা কর্মীর পেটে আঘাত করেন।

Advertisement

সংবাদ সংস্থা

হায়দরাবাদ শেষ আপডেট: ২৬ অগস্ট ২০২০ ১৭:১৬
Share:

নিরাপত্তাকর্মীকে মহিলার মারধর। ছবি: টুইটার থেকে নেওয়া।

আবাসনের নিরাপত্তা কর্মীর সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময়, আর তার পরই তাঁর উপর চড়াও হলেন এক মহিলা। চড়, লাথি মারতে আরম্ভ করেন। এমনই একটি ভিডিয়ো প্রকাশ করল এক সংবাদ সংস্থা। সোমবার হায়দারাবাদের ঘটনা।

Advertisement

ভিডিয়োটি হায়দরাবাদে চন্দরনগরে একটি আবাসনের নজরদারি ক্যামেরায় ধরা পড়েছে। সেখানে দেখা যাচ্ছে, আবাসানের গেটের সামনে একটি গাড়ি থেকে নামছেন এক মহিলা। গাড়ি থেকে নেমে সোজা এগিয়ে যাচ্ছেন এক নিরাপত্তা কর্মীর দিকে। তাঁদের মধ্যে কয়েক মুহূর্ত কিছু কথাবার্তা চলতে দেখা যায়। এর পরই ওই নিরাপত্তা কর্মীকে চড় মারতে থাকেন মহিলা। পর পর বেশ কয়েকটি চড় খেয়ে হাত দিয়ে নিজেকে আড়াল করার চেষ্টা করেন নিরাপত্তা কর্মী। এবার ওই মহিলা আরও এক ধাপ এগিয়ে হাঁটু দিয়ে নিরাপত্তা কর্মীর পেটে আঘাত করেন।

সংবাদ সংস্থা এএনআই জানিয়েছে, স্থানীয় পুলিশ সূত্রে জানা গিয়েছে, ওই মহিলার বিরুদ্ধে একটি অভিযোগ এসেছে। আদালতের অনুমতি নিয়ে ওই মহিলার বিরুদ্ধে মামলা রুজু হবে। নিগৃহীত নিরাপত্তা কর্মীর নাম রফিক।

Advertisement

আরও পড়ুন: রেল লাইনে শুয়ে থাকা সিংহের উপর দিয়ে চলে গেল ট্রেন

আরও পড়ুন: জলে নামতেই গায়েব বান্ধবীর বিকিনি, পরিকল্পনা করে গোটা ঘটনা ক্যামেরাবন্দি জাদুকরের​

মাত্র ৫৮ সেকেন্ডের ভিডিয়োটি ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। ভিডিয়োটি আজ, বুধবার টুইটারে পোস্ট হওয়ার পর তিন ঘণ্টায় প্রায় ২৩ হাজার ভিউ পেয়েছে। সেই সঙ্গে অনেক নেটাগরিকই প্রশ্ন তুলেছেন, এফআইআর দায়ের করার জন্য কেন আদালতের অনুমতি প্রয়োজন হচ্ছে?

দেখুন সেই ভিডিয়ো:

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন