Viral

ঘুমন্ত বিমান সেবিকার ছবি তুলে কী হাল হল দেখুন এই টুইটার ইউজারের

সংস্থার ওই বিমান সেবিকার পাশে দাঁড়ান তিনি। সঞ্জীব পরিষ্কার লেখেন,“বিনা অনুমতিতে এভাবে আমাদের কোনও কর্মী বা যাত্রীর ছবি তোলা বা সেটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করাকে আমরা সমর্থন করি না।”

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০৫ ডিসেম্বর ২০১৯ ১৩:৪১
Share:

বিমান সেবিকার পাশে দাঁড়িয়ে টুইট সঞ্জীব কপূরের। গ্রাফিক: তিয়াসা দাস।

ক্লান্তিতে কেউকর্মস্থলে ঘুমচ্ছেন, আর সেই ছবি তুলে এক ব্যক্তি সংস্থাকে জানাচ্ছেন। এমন অবস্থায় সংস্থা ওই কর্মীকে ডেকে হয়তো তিরস্কার করবে। এটাই হয়তো সবাই ভাববেন। কিন্তু এখানে হল ঠিক উল্টো। যিনি অভিযোগ করলেন, ‘ধমক’খেলেন তিনিই।

Advertisement

এক টুইটার ইউজার বেঙ্গালুরুর কেম্পিগৌড়া বিমানবন্দরেভিস্তারারএক বিমান সেবিকার ছবি পোস্ট করেন। ওই বিমান সেবিকা লাউঞ্জেই তন্দ্রাচ্ছন্ন হয়ে পড়েছিলেন। আর সেই ছবি তুলে ভিস্তারা বিমান সংস্থার টুইটার হ্যান্ডলকে ট্যাগ করে দেন ওই ব্যক্তি। ছবির সঙ্গে পোস্টে লেখেন, ‘আপনাদের কেবিন ক্রু খারাপ ভাবমূর্তি ছড়াচ্ছেন। এই ছবি বদলানোর চেষ্টা করুন’।

এই পোস্ট চোখে পড়তেই ভিস্তারার চিফ কমার্শিয়াল অফিসার সঞ্জীব কপূরপাল্টা টুইট করেন। সংস্থার ওই বিমান সেবিকার পাশে দাঁড়ান তিনি। সঞ্জীব পরিষ্কার লেখেন,“বিনা অনুমতিতে এভাবে আমাদের কোনও কর্মী বা যাত্রীর ছবি তোলা বা সেটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করাকে আমরা সমর্থন করি না।”

Advertisement

সঞ্জীব পরে আরও একটি টুইট করেন, সেখানে লেখেন, “আমাদের কর্মীরাখুবই দক্ষ তাঁদের কাজে। আর তাঁরাও মানুষ। আমাদের পরামর্শ, ছবিটি সরিয়ে ফেলুন।”

এরপরই ভিস্তারার মনোভাব বুঝে যান ওই টুইটার ইউজার। ছবি টুইট ডিলিট করে দেন।

আর সঞ্জীব কপূরের এমন পদক্ষেপকে প্রশংসার চোখে দেখছেন নেটিজেনরা।তাঁরা প্রশংসা করেন এভাবে সংস্থার কর্মীর পাশে দাঁড়ানোর জন্য।

সঞ্জীবের টুইট:

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন