Viral Video

স্বল্পবসনা যুবতীর সঙ্গে উদ্দাম নাচ বিধায়কের, ভাইরাল ভিডিও

এমনই এক ভিডিও ক্লিপ এখন হাতে হাতে ঘুরছে। আর তাতেই বেজায় অস্বস্তিতে বিহারের শাসক দল জেডি (ইউ)-র। ভিডিওটি ছড়িয়ে পড়তেই ঝড় উঠেছে সোশ্যাল মিডিয়ায়।

Advertisement

সংবাদ সংস্থা

পটনা শেষ আপডেট: ১২ অক্টোবর ২০১৭ ১৬:০০
Share:

বিতর্কিত সেই নাচের জলসায় জেডি (ইউ)-র বিধায়ক অভয় কুমার সিনহা।

স্বল্পবসনা এক যুবতীর সঙ্গে তালে তাল মিলিয়ে নাচছেন এক পাটভাঙা পাঞ্জাবি আর চকচকে জহরকোট পরা নেতা। রীতিমতো আলো ঝলমলে নাচের জলসা। মঞ্চের খুঁটি জড়িয়ে একেবারে ‘ফিল্মি’ কায়দায় ঘুরে ঘুরে নাচছেন তিনি। নাচের ভঙ্গি কোনও কোনও ক্ষেত্রে শালীনতার মাত্রা ছাড়াচ্ছে। বড় পর্দায় ‘আইটেম ডান্স’-এ যেমন দৃশ্য আমরা দেখতে অভ্যস্ত, অনেকটা তেমনই।

Advertisement

এমনই এক ভিডিও ক্লিপ এখন হাতে হাতে ঘুরছে। আর তাতেই বেজায় অস্বস্তিতে বিহারের শাসক দল জেডি (ইউ)-র। কারণ, নাচের জলসায় স্বল্পবসনা যুবতীর সঙ্গে যাঁকে কোমর দোলাতে দেখা যাচ্ছে তিনি বিহারের টিকারীর জেডি (ইউ)-র বিধায়ক অভয় কুমার সিনহা। ভিডিওটি এখন রীতিমতো ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। টুইটারে ভিডিওটি আপলোড করা হয়েছে লালুপ্রসাদ যাদবের দল আরজেডি-র পক্ষ থেকে।

দেখুন সেই ভিডিও:

Advertisement

ভিডিওটি ছড়িয়ে পড়তেই ঝড় উঠেছে সোশ্যাল মিডিয়ায়। জেডি (ইউ) বিধায়কের এই বিতর্কিত আচরণের তীব্র নিন্দা শুরু হয়েছে টুইটারে। তবে এখনও পর্যন্ত এই ঘটনায় বিহারের শাসক দলের পক্ষ থেকে কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন