Murder

স্মার্টফোনে লুডো খেলা নিয়ে ঝামেলা! বেঙ্গালুরুতে বন্ধুর হাতে খুন রাজ্যের যুবক

স্মার্টফোনে দুই বন্ধু লুডো খেলছিলেন।বাজি ছিল ১০০ টাকা। সেই বাজি হেরে টাকা দিতে অস্বীকার করায় বাধল ঝগড়া। আর তা থেকেই খুন।

Advertisement

সংবাদ সংস্থা

বেঙ্গালুরু শেষ আপডেট: ১০ জুন ২০১৯ ১৯:০৯
Share:

লুডো খেলায় বসচা থেকে খুন। অলঙ্করণে তিয়াসা দাস।

স্মার্টফোনে দুই বন্ধু লুডো খেলছিলেন।বাজি ছিল ১০০ টাকা। সেই বাজি হেরে টাকা দিতে অস্বীকার করায় বাধল ঝগড়া। আর তা থেকেই খুন। গত শুক্রবার রাতে এ রকমই ঘটনা ঘটেছে বেঙ্গালুরুর ইলিয়াস নগরে। বন্ধুর সঙ্গে লুডো খেলা নিয়ে ঝগড়ার জেরে খুন হওয়া ওই ব্যক্তি আদতে পশ্চিমবঙ্গের বাসিন্দা। তাঁর নাম শেখ মিলন।

Advertisement

শুক্রবার রাত সাড়ে দশটা নাগাদ ইলিয়াস নগরের এইচটি লাইন রোডে এই ঘটনা ঘটেছে। ঘটনার জেরে কুমারস্বামী লেআউট থানায় মামলা দায়ের করে মৃতের স্ত্রী। ওই থানার সাব ইনস্পেকটর হাজারেশ কিলেদার বলেছেন, ‘‘লুডোয় ১০০ টাকা বাজি হেরে টাকা দিতে অস্বীকার করায় ঝামেলা লাগে দুই বন্ধুর। শুরু হয় ঝগড়া। সেই সময়ই মিলনের বুকে ছুরি বসিয়ে দেয় তাঁর বন্ধু।’’

মিলনের স্ত্রী তাসরিন তাজের দায়ের করা এফআইআরে লেখা আছে, ‘শেখ মিলন শুক্রবার রাত ৮টা নাগাদ বাড়ি থেকে বেরিয়েছিলেন। রাত ১১টার বেজে গেলেও তিনি ফিরছেন না দেখে চিন্তিত হয়ে পড়েন তাঁর স্ত্রী। সেই সময়ই মিলনের এক বন্ধুর থেকে ফোন পান তাঁর স্ত্রী। সেই বন্ধু মিলনের স্ত্রীকে জানায়, মাথায় আঘাত নিয়ে তাঁর স্বামীকে জয়নগর হাসপাতালে ভর্তি করা হয়েছে।’

Advertisement

এই ঘটনায় দু’জন ব্যক্তিকে গ্রেফতার হয়েছে। ঘটনার তদন্ত চালাচ্ছে পুলিশ।

আরও পড়ুন: প্রাচীন মন্দিরের নারী মূর্তির সঙ্গে আপত্তিকর ছবি তুলে ধৃত যুবক

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন