Marriage Anniversary

অ্যাঁ, বিয়ের তারিখ মনে নেই? বাবা-মা এবং ভাইকে ডেকে স্বামীকে বেধড়ক পেটালেন স্ত্রী

২০১৮ সালের ১৮ ফেব্রুয়ারি বিয়ে হয় তাঁদের। কিন্তু বেমালুম বিয়ের তারিখ ভুলে গিয়েছিলেন বিশাল। সকাল থেকে কিচ্ছুটি বলেননি কল্পনা। কিন্তু সন্ধ্যার দিকে স্বামীকে ফোন করে ঘরে ডাকেন। তার পর...

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২৪ ফেব্রুয়ারি ২০২৩ ১৯:১৭
Share:

২০১৮ সালে বিয়ে হয়। ১৮ ফেব্রুয়ারি ছিল বিবাহবার্ষিকী। কিন্তু স্ত্রীকে শুভেচ্ছা না জানানোয় প্রহৃত হলেন স্বামী। গ্রাফিক: শৌভিক দেবনাথ।

তৃতীয় বিবাহবার্ষিকী ভুলে গিয়েছিলেন স্বামী। এই ‘অপরাধে’ স্ত্রী, শ্বশুর-শাশুড়ি এবং শ্যালকের হাতে ব্যাপক মার খেলেন। শুধু তাই নয়, ভাঙা হল যুবকের গাড়িও। ঘটনার পুলিশের দ্বারস্থ হলেন যুবক। মুম্বইয়ের ঘটনা।

Advertisement

পুলিশ সূত্রে খবর, ৩২ বছরের ওই আক্রান্ত যুবকের নাম বিশাল নাঙরে। একটি সংস্থায় গাড়িচালকের কাজ করেন তিনি। তাঁর স্ত্রী কল্পনা কাজ করেন একটি শপিং মলে। ২০১৮ সালের ১৮ ফেব্রুয়ারি বিয়ে হয় তাঁদের। কিন্তু বিয়ের তারিখ বেমালুম ভুলে গিয়েছিলেন বিশাল। সকাল থেকে কিচ্ছুটি বলেননি কল্পনা। কিন্তু সন্ধ্যার দিকে স্বামীকে ফোন করে ঘরে ডাকেন তিনি। আসতেই শুরু হয় ঝগড়া। এর পর বাবাকে ফোন করেন কল্পনা। জানান, তাঁদের বিবাহবার্ষিকীর তারিখ ভুলে গিয়েছে স্বামী। সেই কথা শুনে কিছু ক্ষণের মধ্যেই কল্পনার বাড়িতে হাজির হন তাঁর বাবা-মা এবং ভাই। এর পর বিশালকে চার জন মিলে মারধর করেন বলে অভিযোগ। তাঁর বাড়ির সামনে দাঁড় করিয়ে রাখা গাড়িতেও ভাঙচুর চালানো হয়।

অপমানিত, বিধ্বস্ত বিশাল পুলিশের দ্বারস্থ হন। জানান, তাঁকে মারধর করেছেন স্ত্রী এবং শ্বশুরবাড়ির লোকজন। অশ্রাব্য গালিগালাজ করা হয়েছে এবং তাঁর গাড়িটাও ভেঙে দেওয়া হয়েছে। এই অভিযোগের ভিত্তিতে এফআইআর দায়ের হয়েছে। ভারতীয় দণ্ডবিধির ৩২৩, ৩২৪, ৩২৭, ৫০৪ এবং ৫০৬ ধারায় মামলা দায়ের করেছে পুলিশ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন