National News

পুলিশের গাড়ির সামনে এসে পড়ল ‘ভূত’! দেখুন ভাইরাল ভিডিয়ো

তা ভূতই হোক বা ডাইনি, দাবি, তার জন্যই থমকে যেতে হয়েছিল পুলিশের টহলদার ভ্যানকে। উত্তরপ্রদেশের বান্দা পুলিশ স্টেশন এলাকায় নবাব ট্যাঙ্কের কাছে সেই ঘটনার ভিডিয়ো রেকর্ডিং এখন ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Advertisement

সংবাদ সংস্থা

লখনউ শেষ আপডেট: ১৫ অগস্ট ২০১৮ ১৫:৪২
Share:

কেউ বলছেন, ‘ভূত’! কেউ বলছেন ‘ডাইনি’!

Advertisement

তা ভূতই হোক বা ডাইনি, দাবি, তার জন্যই থমকে যেতে হয়েছিল পুলিশের টহলদার ভ্যানকে। উত্তরপ্রদেশের বান্দা পুলিশ স্টেশন এলাকায় নবাব ট্যাঙ্কের কাছে সেই ঘটনার ভিডিয়ো রেকর্ডিং এখন ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়।

স্থানীয় বাসিন্দারা বলেন, বান্দার নবাব তাঁর স্ত্রীদের নিয়ে এই এলাকাতেই আসতেন ‘কাজলি মেলা’য়। সেই সূত্রেই এলাকার পরিচিতি ‘নবাব ট্যাঙ্ক’ নামে। রটনা, রাতে এলাকায় টহল দেওয়ার সময় প্রায়ই বান্দা থানার পুলিশকর্মীদের চোখে পড়ে এই ঘটনা। হালে থানার এক পুলিশকর্মী সাহস করে নাকি সেই ঘটনার ভিডিয়ো রেকর্ডও রেন তাঁর মোবাইলে। পরে সেই ভিডিয়ো বিভিন্ন হোয়াটসঅ্যাপ গ্রুপে ঘুরতে শুরু করেছে।

Advertisement

তবে বান্দার এসপি শালিনীদেবী বলেছেন, ‘‘এই সব আজগুবি। তদন্ত করা হচ্ছে কে ওই ভিডিয়ো রেকর্ড করল আর তা কী বাবে ছড়ালো হোয়াটসঅ্যাপের গ্রুপগুলিতে।’’

দেখুন ভাইরাল হওয়া সেই ভিডিয়ো

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন