Gurugram Crime News

‘পাগল’ বলায় মাকে কুপিয়ে খুন করলেন মানসিক ভারসাম্যহীন যুবক! বাড়িও দিলেন জ্বালিয়ে

পুলিশ জানতে পেরেছে, শনিবার রাতে মহিলা ওই যুবককে ‘পাগল’ বলেছিলেন। মায়ের কাছ থেকে এই তকমা পেয়ে রেগে যান তিনি। তার পরেই আক্রমণ করেন।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১১ মার্চ ২০২৪ ১১:৪৮
Share:

—প্রতীকী চিত্র।

মানসিক ভারসাম্যহীন ছেলেকে ‘পাগল’ বলে ডেকেছিলেন মা। তাতেই মাথা গরম হয়ে যায় যুবকের। মাকে ধারালো অস্ত্র দিয়ে কোপান তিনি। তার পর নিজেদের বাড়িতেই আগুন ধরিয়ে দেন। প্রতিবেশীরা আগুন দেখে ছুটে গিয়ে মহিলাকে উদ্ধার করে। অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ।

Advertisement

ঘটনাটি গুরুগ্রামের সেক্টর ৪৮ এলাকার একটি আবাসনের। সেখানে থাকতেন রানু শাহ (৫৯) নামের ওই মহিলা। তাঁর পুত্র অত্রিশের বয়স ২৭ বছর। দীর্ঘ দিন ধরেই তিনি মানসিক রোগী। প্রতিবেশীরা জানিয়েছেন, মানসিক রোগের চিকিৎসাও চলছিল যুবকের। অভিযোগ, যুবকের মাথায় সমস্যা ছিল। প্রায় প্রতি দিনই বাবা-মায়ের সঙ্গে তাঁর ঝগড়া হত।

শনিবার রাতে যুবকের বাড়িতে আগুন জ্বলতে দেখেন প্রতিবেশীরা। তাঁরা গিয়ে দরজা ভেঙে মহিলাকে উদ্ধার করেন। গুরুতর জখম অবস্থায় তাঁকে হাসপাতালে ভর্তি করানো হয়েছিল। কিন্তু চিকিৎসা চলাকালীন তাঁর মৃত্যু হয়। খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। তারা তদন্ত শুরু করেছে।

Advertisement

প্রাথমিক তদন্তের পর পুলিশ জানতে পেরেছে, যুবক মাঝেমাঝেই তাঁর মায়ের উপর খেপে যেতেন এবং তাঁকে আক্রমণ করতেন। শনিবার মহিলা তাঁকে ‘পাগল’ বলায় ক্রুদ্ধ হয়েছিলেন যুবক। সেই রাগেই মায়ের উপর ছুরি নিয়ে চড়াও হন। ঘটনার সময়ে যুবকের বাবা বাড়িতে ছিলেন না। যুবকের বিরুদ্ধে পদক্ষেপ করার আগে তাঁর মানসিক স্বাস্থ্যের বিষয়টি বিবেচনা করা হবে বলে জানিয়েছেন গুরুগ্রামের পুলিশকর্তা মায়াঙ্ক গুপ্তা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন