Sudden Death

বিয়েবাড়িতে নাচতে নাচতে আচমকা পড়ে গেলেন তরুণী, সঙ্গে সঙ্গে মৃত্যু!

গত এক মাসে শুধু তেলঙ্গানাতেই আচমকা হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে অন্তত পাঁচ জনের মৃত্যু হয়েছে। আক্রান্তদের প্রত্যেকের বয়স ১৮ থেকে ৪০ বছরের মধ্যে।

Advertisement

সংবাদ সংস্থা

হায়দরাবাদ শেষ আপডেট: ২১ মার্চ ২০২৩ ১৪:০৫
Share:

বিয়েবাড়ির অনুষ্ঠানে নাচতে নাচতে মৃত্যু তরুণীর। প্রতীকী ছবি।

আবার বিয়েবাড়িতে নাচতে নাচতে মৃত্যু। নাচের সময় আচমকা পড়ে গিয়ে মৃত্যু হল এক তরুণীর। ঠিক কী কারণে তাঁর মৃত্যু হয়েছে, তা স্পষ্ট করে জানা যায়নি। তবে এই নিয়ে গত এক মাসে শুধু তেলঙ্গানাতেই অন্তত পাঁচ জনের আচমকা হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে।

Advertisement

তেলেঙ্গনার খাম্মান এলাকায় বিয়েবাড়ির অনুষ্ঠানে মৃত্যু হয়েছে রানি নামের এক তরুণীর। তাঁর বয়স মাত্র ৩০ বছর। গত ১৬ মার্চ তাঁর মৃত্যু হলেও ঘটনাটি প্রকাশ্যে এসেছে সোমবার।

পুলিশ জানিয়েছে, রানি এক আত্মীয়ের বিয়ের অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন। অনুষ্ঠান শেষে কনেকে বরের বাড়ি পাঠিয়ে দেওয়া হচ্ছিল। সেই সময় রীতি অনুযায়ী মহিলারা গানের তালে তালে নাচছিলেন। বাকিদের সঙ্গে রানিও পা মেলান। কিন্তু কিছু ক্ষণ নাচের পরেই তিনি অসুস্থ বোধ করেন। হঠাৎ দেহের ভারসাম্য রাখতে না পেরে মাটিতে পড়েও যান তিনি। সঙ্গে সঙ্গে বিয়েবাড়ির সকলে মিলে ধরাধরি করে রানিকে হাসপাতালে নিয়ে যান। কিন্তু সেখানে চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

Advertisement

হৃদ্‌রোগে আক্রান্ত হয়েই তরুণীর মৃত্যু হয়ে থাকতে পারে বলে মনে করা হচ্ছে। গত এক মাসে দক্ষিণের এই রাজ্যে আচমকা যাঁরা হৃদ্‌রোগের বলি হয়েছেন, তাঁদের প্রত্যেকের বয়স ১৮ থেকে ৪০ বছরের মধ্যে। ২০ ফেব্রুয়ারি হায়দরাবাদের কালাপাথর এলাকায় ৪০ বছর বয়সি এক যুবক বিয়ের গায়েহলুদের সময় হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে মারা গিয়েছিলেন। ১৮ বছর বয়সি এক ইঞ্জিনিয়ারিং ছাত্রের মৃত্যুও হয়েছে একই ভাবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন