Mumbai News

প্রাক্তন টিভি অ্যাঙ্করের ভয়ঙ্কর মৃত্যু, দেখুন ভিডিও

কাঞ্চনের মৃত্যুর পর রোষে ফেটে পড়েন স্থানীয়রা। জানা যায়, চলতি বছরের ফেব্রুয়ারি নাগাদ গাছটি কেটে ফেলার জন্য বৃহন্মুম্বই মিউনিসিপ্যাল কর্পোরেশনে ১৩৮০ টাকা জমাও পড়ে যায়। তারপরও গাছটি কাটা হয়নি।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২২ জুলাই ২০১৭ ১৪:৪৫
Share:

কাঞ্চন রজতনাথ

রাস্তা দিয়ে যেতে যেতে হঠাত্ই মাথার ওপর গাছ পড়ে মৃত্যু হল এক মহিলার। শুক্রবার মুম্বইয়ের চেম্বুরে এই ভয়াবহ দুর্ঘটনায় মৃত কাঞ্চন রজতনাথ দূরদর্শনের প্রাক্তন অ্যাঙ্কর।

Advertisement

পুলিশ সূত্রে খবর, ৫৭ বছরের কাঞ্চন চেম্বুরের স্বস্তিক পার্ক এলাকায় মর্নিং ওয়াক করতে গিয়েছিলেন। আচমকাই তাঁর মাথার ওপর ভেঙে পড়ে একটি নারকেল গাছ। দ্রুত তাঁকে হাসপাতালে নিয়ে যান স্থানীয়রা। কাঞ্চনকে আইসিইউতে ভর্তি করানো হয়। শনিবার সকালে চিকিত্সকরা তাঁকে ম়ৃত বলে ঘোষণা করেন। তাঁর মাথায় একাধিক আঘাত হয়েছিল বলে জানা গিয়েছে। যোগা শিক্ষিকা কাঞ্চন আগে দূরদর্শনে কাজ করতেন বলে খবর।

আরও পড়ুন: খুব খারাপ ট্রেনের খাবার: রিপোর্ট

Advertisement

কাঞ্চনের মৃত্যুর পর রোষে ফেটে পড়েন স্থানীয়রা। জানা যায়, চলতি বছরের ফেব্রুয়ারি নাগাদ গাছটি কেটে ফেলার জন্য বৃহন্মুম্বই মিউনিসিপ্যাল কর্পোরেশনে ১৩৮০ টাকা জমাও পড়ে যায়। তারপরও গাছটি কাটা হয়নি। এই দুর্ঘটনার পর স্থানীয় কাউন্সিলর আশা মারাঠে বিএমসিকে লিখিত ভাবে এই গাফিলতির কারণ জানাতে বলেছেন। যে আধিকারিক এই দায়িত্বে ছিলেন তাঁর বিরুদ্ধে তদন্তও দাবি করেছেন আশা।

দেখুন সেই ভিডিও

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন