Car Accident

পার্ক করাতে গিয়ে পর পর কয়েকটি বাইককে পিষে দিল গাড়ি, তার পরেও নির্বিকার চালক!

বেশ কয়েকটি সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, কানপুরের গুমটি এলাকায় ঘটনাটি ঘটেছে। পার্ক করার জন্য গাড়ি ঘোরানোর সময় এই কাণ্ড ঘটেছে। জানা গিয়েছে, ৫-৬টি বাইক দুমড়েমুচড়ে গিয়েছে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কানপুর শেষ আপডেট: ১৩ মে ২০২৩ ১৪:১৪
Share:

বাইকের উপর সেই গাড়ি। ছবি: সংগৃহীত।

গাড়ি পার্ক করাতে গিয়ে দাঁড়িয়ে থাকা একের পর এক বাইক পিষে দিলেন এক মহিলা। শুধু তাই-ই নয়, বাইকগুলির উপর গাড়িটি আটকে যায়। মহিলার এই কাণ্ড দেখে হতবাক পথচারীররা। ঘটনাটি উত্তরপ্রদেশের কানপুরের।

Advertisement

মহিলার ওই কাণ্ডের ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন। সবচেয়ে উল্লেখযোগ্য যে, একের পর এক বাইক পিষে দেওয়ার পরেও নির্বিকার ছিলেন মহিলা। যেন কোনও কিছুই ঘটেনি। গাড়ি থেকে এক বার নামেন। পরিস্থিতি দেখে আবার গাড়িতে চালকের আসনে গিয়ে বসেন। মহিলার এই কাণ্ড দেখে ভিড় জমে যায়। কেউ কেউ ঘটনাটির ভিডিয়োও করেন।

ভিড়ের মধ্যে থেকে কেউ কেউ আবার মহিলাকে পরামর্শও দিচ্ছিলেন কী ভাবে গাড়িটিকে নামাতে হবে। কিন্তু কী ভাবে বাইকগুলির উপর গাড়িটিকে তুলে দিতে পারলেন, তা ভেবেই হতবাক হয়েছেন পথচারীরা। যদিও গাড়িটিকে নামানোর সময় বাইকগুলি আবার দুমড়েমুচড়ে যায়। মহিলার গাড়ির পিছনের দিকও ক্ষতিগ্রস্ত হয়।

Advertisement

ভিডিয়োটি প্রকাশ্যে আসার পর এক টুইটারগ্রাহক রসিকতা করে বলেন, “সব আরটিও-র দোষ। মহিলার কোনও দোষ নেই। ঘুষ দিয়ে লাইসেন্স পেলে এমনই হয়।” আবার এর জন বলেছেন, “এই ঘটনা যদি কোনও পুরুষ করতেন, তা হলে এত ক্ষণে মারধর শুরু হয়ে যেত।” বেশ কয়েকটি সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, কানপুরের গুমটি এলাকায় ঘটনাটি ঘটেছে। পার্ক করার জন্য গাড়ি ঘোরানোর সময় এই কাণ্ড ঘটেছে। জানা গিয়েছে, ৫-৬টি বাইক দুমড়েমুচড়ে গিয়েছে। পুলিশ জানিয়েছে, মহিলা সবে গাড়ি চালানো শিখেছেন। ফলে এই দুর্ঘটনা। মহিলাকে আড়াই হাজার টাকা জরিমানা করা হয়েছে বলে পুলিশ সূত্রে খবর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন