ছিনতাই রুখতে গিয়ে ট্রেন থেকে পড়ে মৃত মহিলা

ভোরে ট্রেন প্রায় ফাঁকা ছিল। তাই ছিনতাইকারীকে চিহ্নিত করার মতো কেউ ছিল না বলে জানিয়েছে পুলিশ।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ০৪ সেপ্টেম্বর ২০১৭ ১১:৪৬
Share:

ফাইল চিত্র।

ছিনতাই রুখতে গিয়ে চলন্ত ট্রেন থেকে পড়ে মারা গেলেন এক মহিলা। রবিবার উত্তর রেলের দিল্লি ভিভিশনে এমনই ঘটনা ঘটেছে বলে রেলের তরফে জানানো হয়েছে।

Advertisement

মৃতার নাম সুধীর বনশল, বয়স ৪২। ছেলেকে নিয়ে যোগ এক্সপ্রেসে চেপে রাজস্থানের ভিওয়ান্ডি থেকে দিল্লি যাচ্ছিলেন তিনি। সেখানে তাঁর ছেলে গৌরবকে নতুন হোস্টেলে পৌঁছে দিয়ে ফিরে আসার কথা ছিল তাঁর। রবিবার ভোর সাড়ে পাঁচটা নাগাদ পুরনো দিল্লি স্টেশনে ঢোকার আগে ট্রেনের গতি কমে যায়। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, ট্রেনের দরজার পাশে দাঁড়িয়েছিলেন ওই মহিলা। তখনই এক ছিনতাইকারী তাঁর কাঁধ থেকে পার্সটি ছিনিয়ে নিয়ে যাওয়ার চেষ্টা করছিল। বাধা দেওয়ার চেষ্টা করেন সুধীর। ধস্তাধস্তির সময় চলন্ত ট্রেন থেকে পড়ে যান তিনি। আধো অন্ধকারের সুযোগে চম্পট দেয় ওই দুষ্কৃতী। আহত সুধীরকে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হলে তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়।

আরও পড়ুন: লাইভ: ব্রিকসে হাত মেলালেন মোদী-চিনফিং

Advertisement

অত ভোরে ট্রেন প্রায় ফাঁকা ছিল। তাই ছিনতাইকারীকে চিহ্নিত করার মতো কেউ ছিল না বলে জানিয়েছে পুলিশ। সিসিটিভি ফুটেজ দেখে তাকে চিহ্নিত করার চেষ্টা চলছে। রেলের তরফে বলা হয়েছিল, দিল্লি ডিভিশনে অপরাধ কমে গিয়েছে। এই দাবির এক মাসের মধ্যেই ছিনতাইকারীকে বাধা দিতে গিয়ে চলন্ত ট্রেন থেকে পড়ে মারা গেলেন এক মহিলা। যা রেলের নিরাপত্তা নিয়ে ফের প্রশ্ন তুলে দিল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন