Ghatkopar

খোলা ম্যানহোলে পড়ে নিখোঁজ মহিলা, ২২ কিলোমিটার দূরে দেহ উদ্ধার

তাঁর দেহ কী ভাবে অত দূর পৌঁছল তা নিয়ে ধন্দ তৈরি হয়েছে।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০৭ অক্টোবর ২০২০ ১৪:৩৯
Share:

প্রতীকী ছবি।

দু’দিন নিখোঁজ থাকার পর বাড়ি থেকে ২২ কিলোমিটার দূ্রে মুম্বইয়ের হাজি আলিতে উদ্ধার হল এক মহিলার দেহ। গত ৩ অক্টোবর ঘাটকোপার থেকে নিখোঁজ হয়ে গিয়েছিলেন শীতল দামা নামে বছর বত্রিশের ওই মহিলা।

Advertisement

শীতল নিখোঁজ হওয়ার দিন প্রবল বৃষ্টি হচ্ছিল ঘাটকোপারে। শীতলের এক আত্মীয় পুলিশকে জানান, ছেলেকে সঙ্গে নিয়ে সন্ধে ৬টা নাগাদ মুদি দোকানে গিয়েছিলেন শীতল। কিন্তু বৃষ্টি আসছে দেখে মাঝপথ থেকেই ছেলেকে বাড়ি পাঠিয়ে দিয়েছিলেন। তার পর দোকানে চলে যান। রাত হয়ে যাওয়ার পরেও শীতল না ফেরায় বাড়ির লোকেরা খোঁজাখুঁজি শুরু করেন। বাড়ি থেকে কিছুটা দূরেই একটি খোলা ম্যানহোলের কাছে তাঁর ব্যাগ পড়ে থাকতে দেখেন পরিবারের লোকেরা। তার পরই তাঁরা পুলিশে একটি নিখোঁজ ডায়েরি করেন।

প্রাথমিক ভাবে পুলিশের ধারণা খোলা ম্যানহোলে পড়ে গিয়ে নিখোঁজ হয়ে যান শীতল। কিন্তু তাঁর দেহ কী ভাবে অত দূর পৌঁছল তা নিয়ে ধন্দ তৈরি হয়েছে। বৃহন্মুম্বই মিউনিসিপ্যাল কর্পোরেশন(বিএমসি)-এর কাছ থেকে পুলিশ জানতে পেরেছে, ঘাটকোপার থেকে ড্রেনের মধ্য দিয়ে সরাসরি হাজি আলিতে ভেসে যাওয়া সম্ভব নয়। কারণ ওই পথে তিন জায়াগায় চোকপয়েন্ট রয়েছে ড্রেনে। বিএমসি-র আধিকারিকদের দাবি, যদি ম্যানহোলে পড়ে ভেসে গিয়েই থাকেন ওই মহিলা, তা হলে ওই তিন চোকপয়েন্টের কোনও একটিতে তাঁর দেহ আটকে যেত। কিন্তু এ ক্ষেত্রে তা হয়নি।

Advertisement

আরও পড়ুন: উন্নাও ‘গণধর্ষিতা’র ভাইপো নিখোঁজ, ভয় দেখাতে অপহরণ?

কী ভাবে মহিলার দেহ ২২ কিলোমিটার দূরে পাওয়া গেল তা খতিয়ে দেখছে পুলিশ। এক পুলিশ আধিকারিক জানান, এর পিছনে অন্য কোনও কারণ আছে কি না, তা জানার চেষ্টা চলছে। পাশাপাশি, মহিলা আদৌ ম্যানহোলে পড়ে গিয়েছিলেন কি না, সেটাও তদন্ত করে দেখা হচ্ছে। খুনের সম্ভাবনাও উড়িয়ে দিচ্ছে না পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন