Child Abuse

Child Abuse: ১৭ বছরের ছেলেকে বিয়ে করে গা ঢাকা যুবতীর, যৌন অত্যাচারও

গত বৃহস্পতিবার নাবালককে নিয়ে পালান ওই মহিলা। তাঁরা পালিয়ে পালানিতে গিয়ে ওঠেন। সেখানে বিয়েও করেন। দু’দিনের মাথায় ফিরে আসেন কোয়েম্বত্তূরে।

Advertisement

সংবাদ সংস্থা

কোয়েম্বাত্তূর শেষ আপডেট: ৩১ অগস্ট ২০২১ ১২:০০
Share:

গ্রাফিক: শৌভিক দেবনাথ

১৭ বছরের ছেলেকে নিয়ে পালালেন ১৯ বছরের যুবতী। বিয়ে করলেন। শেষে হাত বেঁধে যৌনতায় লিপ্ত হলেন। অভিযোগ এমনই। ঘটনাটি ঘটেছে তামিলনাড়ুর কোয়েম্বাত্তূর জেলার পোলাচ্চি এলাকায়। ঘটনার পরেই ওই নাবালকের বাড়ির তরফ থেকে পুলিশে একটি অভিযোগ দায়ের করা হয়। যদিও শেষ পর্যন্ত যুবতী পুলিশের কাছে আত্মসমর্পণ করেন।

Advertisement

ওই মহিলা স্থানীয় একটি পেট্রল পাম্পে চাকরি করতেন। সেখানেই এই কিশোরের সঙ্গে আলাপ হয় তাঁর। ক্রমে ঘনিষ্ঠতা বাড়ে। গত বৃহস্পতিবার নাবালককে নিয়ে পালান ওই মহিলা। তাঁরা পালিয়ে পালানিতে গিয়ে ওঠেন। সেখানে বিয়েও করেন। দু’দিনের মাথায় ফিরে আসেন কোয়েম্বত্তূরে। একটি ভাড়া বাড়িতে থাকতে শুরু করেন। ওই কিশোরের পরিবারের অভিযোগ, ওই বাড়িতেই যৌনতায় লিপ্ত হন দু’জনে, হাত বেঁধে কিশোরের উপর যৌন নির্যাতন চলতে থাকে বলেও অভিযোগ।

এর মধ্যেই কিশোরের মা পুলিশে অভিযোগ দায়ের করেন ওই যুবতীর বিরুদ্ধে। পুলিশের সন্ধান করার আগেই অবশ্য অভিযুক্ত যুবতী থানায় এসে আত্মসমর্পণ করেন। তাঁকে গ্রেফতার করে পুলিশ। পকসো আইনের আওতায় একাধিক অভিযোগ দায়ের করা হয়। আদালতে তোলা হলে বিচারবিভাগীয় হেফাজতে পাঠানো হয় ওই যুবতীকে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন