Assam

পুত্র নয়! দিয়েছেন কন্যার জন্ম, রাগের বশে সদ্যোজাতকে পুকুরে ছুড়ে ফেলে দিলেন মা

পুকুরের জলের মধ্যেই সদ্যোজাতকে ছুড়ে ফেলেন জ্যোৎস্না। বুধবার জলের উপর ভেসে ওঠে সদ্যোজাতের দেহ। শিশুকন্যার দেহ ভেসে ওঠায় এলাকায় চাঞ্চল্য ছড়ায়।

Advertisement

সংবাদ সংস্থা

দিসপুর শেষ আপডেট: ২৭ এপ্রিল ২০২৩ ১১:৩৪
Share:

আবার কন্যাসন্তান জন্ম দিয়েছেন বলে হতাশ হয়ে পড়েন জ্যোৎস্না। প্রতীকী ছবি।

পুকুরের জলে সদ্যোজাতের দেহ ভেসে ওঠায় চাঞ্চল্য। শিশুকন্যাকে হত্যার অভিযোগে গ্রেফতার মা। বুধবার এই ঘটনাটি অসমের সোনিতপুর জেলার মহালক্ষ্মী বস্তি এলাকায় ঘটে। অভিযুক্তের নাম জ্যোৎস্না খান্ডওয়াল। পুলিশ সূত্রে খবর, স্বামী এবং এক কন্যাসন্তানের সঙ্গে সংসার সামলাতেন জ্যোৎস্না। আবার অন্তঃসত্ত্বা হয়ে পড়েন তিনি।

Advertisement

পুত্রসন্তান জন্ম দেবেন বলে স্বপ্নও বুনেছিলেন জ্যোৎস্না। কিন্তু আবার কন্যাসন্তান জন্ম দিয়েছেন বলে হতাশ হয়ে পড়েন তিনি। রাগ এবং দুঃখের বশে বাড়ির কাছে একটি পুকুরের জলেই সদ্যোজাতকে ছুড়ে ফেলেন জ্যোৎস্না।

বুধবার জলের উপর ভেসে ওঠে সদ্যোজাতের দেহ। শিশুকন্যার দেহ ভেসে ওঠায় এলাকায় চাঞ্চল্য ছড়ায়। সঙ্গে সঙ্গে পুলিশকে খবর পাঠানো হয়। খবর পাওয়ার সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে ছুটে আসে বিশ্বনাথ চারিয়ালি থানার পুলিশ। তদন্তে নেমে জ্যোৎস্না এবং তাঁর স্বামী মুকেশ খান্ডওয়ালকে গ্রেফতার করে পুলিশ।

Advertisement

জিজ্ঞাসাবাদ চলাকালীন জ্যোৎস্না স্বীকার করেন যে, কন্যাসন্তান চাননি তিনি। তাই পুকুরের জলে ফেলে দিয়েছিলেন সদ্যোজাতকে। জ্যোৎস্নার বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। পুলিশ জানিয়েছে, অভিযুক্তের বিরুদ্ধে কড়া পদক্ষেপ করা হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন