Adultery

Sexual Harassment: পরকীয়ার ‘শাস্তি’, স্ত্রীকে নগ্ন করে গ্রাম ঘোরালেন স্বামী, ভিডিয়ো ভাইরাল হতেই গ্রেফতার

প্রেমিকের সঙ্গে পালিয়ে গিয়েছিলেন স্ত্রী। সে জন্য স্ত্রীকে ‘শাস্তি’ দিয়েছেন স্বামী। রাস্তায় অর্ধনগ্ন করে ঘোরানো হয়েছে ওই মহিলাকে।

Advertisement

সংবাদ সংস্থা

আমদাবাদ শেষ আপডেট: ১৫ জুলাই ২০২১ ১২:২৮
Share:

প্রতীকী ছবি।

প্রেমিকের সঙ্গে পালিয়ে গিয়েছিলেন স্ত্রী। পরকীয়ার জন্য স্ত্রীকে ‘শাস্তি’ দিয়েছেন স্বামী। রাস্তায় অর্ধনগ্ন করে ঘোরানো হয়েছে ওই মহিলাকে। সম্প্রতি ঘটনাটি ঘটেছে গুজরাতের দাহুদ জেলায়। ভিডিয়ো ভাইরাল হতেই তা নজরে আসে প্রশাসনের। ওই মহিলার স্বামীকে গ্রেফতার করেছে পুলিশ। তাঁকে এই কাজে সহযোগিতা করায় অন্তত ১৮ জনকে গ্রেফতার করা হয়েছে।

Advertisement

দাহুদ জেলার ধানপুর এলাকা আদিবাসী অধ্যুষিত। সেখানেই ৬ জুলাই ঘটেছে এই ঘটনা। জেলার এক পুলিশ আধিকারিক বলেছেন, ‘‘নির্যাতিতা সম্প্রতি এক ব্যক্তির সঙ্গে পালিয়ে গিয়েছিলেন। তাঁর স্বামী এবং গ্রামবাসীরা তাঁদের ধরে গ্রামে ফিরিয়ে আনে। ৬ জুলাই জনসমক্ষে মহিলাকে এই শাস্তি দেওয়া হয়েছিল। ভিডিয়োতে অভিযুক্তদের দেখে আমরা তাঁদের গ্রেফতার করেছি।’’ অভিযুক্তদের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির একাধিক ধারায় মামলা দায়ের করা হয়েছে বলেও জানিয়েছেন তিনি।

নেটমাধ্যমে ছড়িয়ে পড়া ভিডিয়োতে দেখা যাচ্ছে, ওই মহিলার স্বামী, আত্মীয় এবং গ্রামবাসীরা তাঁকে টানতে টানতে রাস্তা দিয়ে নিয়ে যাচ্ছেন এবং মারছেন। কয়েক জন জোর করে পোশাকও খুলে নেয় নির্যাতিতার। স্বামীকে কাঁধে নিয়ে ঘুরতেও বাধ্য করা হয় নির্যাতিতাকে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন