খেলোয়াড়-নিগ্রহে ধৃত

জাতীয় দলের এক মহিলা কবাডি খেলোয়াড়কে প্রথমে যৌন হেনস্থার চেষ্টা ও মারধর করার ঘটনায় মূল অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। পুলিশ জানিয়েছে, ধৃতের নাম উজালা ঠাকুর। তার বাড়িও কানপুরে। পুলিশ জানায়, গত সপ্তাহে স্নেহা সিংহ ওরফে ডলি নামে ওই খেলোয়াড়কে উজালা যৌন হেনস্থার চেষ্টা করে।

Advertisement

সংবাদ সংস্থা

কানপুর শেষ আপডেট: ২৬ জুন ২০১৫ ০৪:০৩
Share:

জাতীয় দলের এক মহিলা কবাডি খেলোয়াড়কে প্রথমে যৌন হেনস্থার চেষ্টা ও মারধর করার ঘটনায় মূল অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। পুলিশ জানিয়েছে, ধৃতের নাম উজালা ঠাকুর। তার বাড়িও কানপুরে। পুলিশ জানায়, গত সপ্তাহে স্নেহা সিংহ ওরফে ডলি নামে ওই খেলোয়াড়কে উজালা যৌন হেনস্থার চেষ্টা করে। প্রতিবাদ করে থানায় অভিযোগ দায়ের করলে তাঁর বাড়িতে দলবল নিয়ে হামলা করা হয়। মারধরের পাশাপাশি ঘুষি মেরে তাঁর নাকও ফাটিয়ে দেওয়া হয় বলে অভিযোগ স্নেহার। এই ঘটনায় পুলিশের ভূমিকা ও মহিলাদের নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠলে নড়েচড়ে বসে প্রশাসন। গ্রেফতার হয় মূল অভিযুক্ত। কানপুরের এসএসপি শলভ মাথুর বলেন, ‘‘বাকি অভিযুক্তদের খোঁজ চলছে। তদন্ত কাজে ঢিলেমির অভিযোগে তদন্তকারী অফিসার মনোজ পাণ্ডেকে সাসপেন্ড করা হয়েছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন