rape

Rape: নির্ভয়া কাণ্ডের ছায়া মুম্বইয়ে, ধর্ষণের পর রড ঢোকানো হল যৌনাঙ্গে, মহিলা সঙ্কটজনক

পুলিশ জানিয়েছে, এই ঘটনায় জড়িত সন্দেহে এক ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। তবে তাদের ধারণা এই ঘটনার সঙ্গে আরও বেশ কয়েক জন জড়িত থাকতে পারেন।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১০ সেপ্টেম্বর ২০২১ ১৬:৫৭
Share:

প্রতীকী ছবি।

দিল্লির নির্ভয়া কাণ্ডের ছায়া এ বার মুম্বইয়ে। এক মহিলাকে ধর্ষণের পর তাঁর যৌনাঙ্গে লোহার রড ঢুকিয়ে দেওয়ার অভিযোগ উঠল। সঙ্কটজনক অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করানো হয়েছে তাঁকে। মুম্বইয়ের সাকি নাকা এলাকার ঘটনা। পুলিশ জানিয়েছে, এই ঘটনায় জড়িত সন্দেহে এক ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। তবে তাদের ধারণা এই ঘটনার সঙ্গে আরও কয়েক জন জড়িত থাকতে পারে।

Advertisement

মুম্বইয়ের ডেপুটি পুলিশ কমিশনার এবং অতিরিক্ত পুলিশ কমিশনার ঘটনাস্থলে গিয়ে তদন্ত শুরু করেছেন। পুলিশ জানিয়েছে, ধৃতকে জেরা করে জানার চেষ্টা চলছে এই ঘটনার সঙ্গে আর কেউ জড়িত আছে কি না। এই ঘটনার পরই এলাকায় চাঞ্চল্য ছড়ায়। অভিযুক্তের কঠোর শাস্তির দাবিতে বিক্ষোভ দেখান স্থানীয়রা।

পুলিশ জানিয়েছে, শুক্রবার ভোররাতে তাদের কন্ট্রোলরুমে খবর আসে সাকি নাকা এলাকায় এক মহিলা রক্তাক্ত অবস্থায় অচৈতন্য হয়ে পড়ে আছেন। খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছয় পুলিশের একটি দল। সঙ্কটজনক অবস্থায় মহিলাকে উদ্ধার করে ঘাটকোপারের একটি হাসপাতালে ভর্তি করানো হয় তাঁকে।

Advertisement

২০১২-তে দিল্লির নির্ভয়া কাণ্ডে তোলপাড় হয়েছিল গোটা দেশ। ওই বছরের ১৬ ডিসেম্বর রাতে দিল্লির ২৩ বছর বয়সি এক প্যারা মেডিক্যাল ছাত্রীকে চলন্ত বাসে গণধর্ষণ করে রাস্তায় ফেলে দেয় ৬ দুষ্কৃতী। ওই ঘটনায় অভিযুক্ত ৬ জনের মধ্যে একজন নাবালক বলে সংশোধনাগার থেকে ৩ বছর পরে ছাড়া পেয়ে যায়। আর এক অভিযুক্ত রাম সিংহ জেলের মধ্যেই আত্মহত্যা করে। বাকি ৪ আসামি অক্ষয় ঠাকুর, পবন গুপ্ত, বিনয় শর্মা এবং মুকেশ সিংহের ফাঁসি হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন