Haryana Flood

বন্যা পরিস্থিতি খতিয়ে দেখতে গিয়ে বাসিন্দাদের প্রশ্নের মুখে, সপাটে চড়ও খেলেন হরিয়ানার বিধায়ক

চড়কাণ্ডে জেজেপি বিধায়ক জানান, আক্রমণকারীকে তিনি ক্ষমা করে দিয়েছেন। এই ঘটনায় তিনি কোনও আইনি পদক্ষেপ করছন না বলেও জানিয়েছেন তিনি। হরিয়ানায় জেজেপি শাসক জোটের অংশীদারও বটে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

চণ্ডীগড় শেষ আপডেট: ১৩ জুলাই ২০২৩ ১৫:১০
Share:

বিধায়ককে চড় মারার দৃশ্য। —টুইটার।

বন্যা পরিস্থিতি খতিয়ে দেখতে এলাকায় গিয়েছিলেন স্থানীয় বিধায়ক। বাসিন্দারা তাঁকে ঘিরে ধরেই বিক্ষোভ দেখাতে শুরু করেন। সেই সময়ই জনৈক মহিলা সপাটে চড় কষালেন বিধায়ককে। এমনই ঘটেছে হরিয়ানায়। ঘটনার ভিডিয়ো সম্প্রতি ভাইরাল হয়েছে সমাজমাধ্যমে। যদিও আনন্দবাজার অনলাইন এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি।

Advertisement

বুধবার নিজের বিধানসভা কেন্দ্রের বন্যা বিপর্যস্ত এলাকা পরিদর্শনে গিয়েছিলেন হরিয়ানার জননায়ক জনতা পার্টি (জেজেপি)-র বিধায়ক ঈশ্বর সিংহ। তিনি বন্যা বিপর্যস্ত এলাকায় পৌঁছতেই তাঁকে ঘিরে বিক্ষোভ দেখাতে শুরু করেন বাসিন্দারা। সরকারি উদ্যোগে তৈরি হওয়া ছোট বাঁধ ভেঙে যাওয়ার কারণেই এলাকায় বন্যার জল ঢুকেছে বলে দাবি করেন বাসিন্দারা। প্রসঙ্গত, ঘর্ঘরা নদীর জলে ইতিমধ্যেই বানভাসি হয়েছে হরিয়ানার বিস্তীর্ণ এলাকা।

বিধায়কের সঙ্গে কথা কাটাকাটি শুরু হতেই এক মহিলা বিধায়কের দিকে এগিয়ে এসে প্রশ্ন করেন, “আপনি এখন কেন এখানে এসেছেন?” ভাইরাল হওয়া ভিডিয়োয় দেখা যাচ্ছে, বিধায়ক কিছু উত্তর দেওয়ার চেষ্টা করতেই সপাটে তাঁর গালে চ়ড় কষিয়ে দেন ওই মহিলা। পরে এই প্রসঙ্গে বিধায়ককে প্রশ্ন করা হলে তিনি তাঁর বিরুদ্ধে ওঠা সমস্ত অভিযোগ অস্বীকার করে বলেন, “ওই মহিলা বলছেন, বাঁধ ভেঙে গিয়েছে। কিন্তু তা সত্যি নয়। আমি ওঁকে বোঝানোর চেষ্টা করছিলাম যে, প্রবল ব়়ৃষ্টির কারণেই এই দুর্যোগ।” পরে সংবাদ সংস্থা পিটিআইকে বিধায়ক জানান, ওই মহিলাকে তিনি ক্ষমা করে দিয়েছেন। তাই এই ঘটনায় তিনি কোনও আইনি পদক্ষেপ করছন না বলেও জানান তিনি। উল্লেখ্য যে, হরিয়ানায় জেজেপি বিজেপির সঙ্গে জোট বেঁধে সরকার চালাচ্ছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন