Mumbai

আলমারি থেকে উদ্ধার নিখোঁজ প্রৌঢ়ার পচাগলা দেহ! গ্রেফতার ২৩ বছর বয়সি কন্যা

প্লাস্টিকের ভিতর মোড়ানো পচাগলা মৃতদেহটি ৫৩ বছর বয়সি এক প্রৌঢ়ার। কী ভাবে তাঁর মৃত্যু হল সেই রহস্যের জাল এখনও খোলেনি।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১৫ মার্চ ২০২৩ ১৬:০৪
Share:

মাসের পর মাস প্লাস্টিকে মোড়া মৃতদেহটি আলমারির ভিতর ছিল। প্রতীকী ছবি।

মুম্বইয়ে এক প্রৌঢ়ার প্লাস্টিকে মোড়া মৃতদেহ উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে। বুধবার ভোরে মুম্বইয়ের লালবাগ এলাকায় ঘটনাটি ঘটে। মৃতার নাম বীণা জৈন (৫৩)। দীর্ঘ দিন ধরে বীণা নিখোঁজ থাকায় তাঁর ভাই এবং ভাইপো মঙ্গলবার কালাচৌকি থানায় অভিযোগ দায়ের করেন। তাঁদের অভিযোগের ভিত্তিতে মৃতার বাড়িতে তল্লাশি চালায় কালাচৌকি থানার পুলিশ।

Advertisement

বাড়িতে আলমারির ভিতর থেকে উদ্ধার করা হয় প্লাস্টিকে মোড়া মৃতদেহ। দেহের প্রায় সম্পূর্ণ অংশই পচে গিয়েছে। ট্যাঙ্কের ভিতর থেকেও উদ্ধার হয় স্টিলের বাক্স। এই বাক্সতে ভরা ছিল মৃতদেহের কাটা হাড় এবং মাংস। বুধবার খুনের অভিযোগে বীণার কন্যা রিম্পলকে গ্রেফতার করে পুলিশ।

Advertisement

মৃতদেহটি উদ্ধার করার পর ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিশ। পুলিশের অনুমান, রিম্পলই তাঁর মাকে খুন করে সেই দেহ প্লাস্টিকে মুড়িয়ে রেখে দিয়েছিলেন। মাসের পর মাস প্লাস্টিকে মোড়া মৃতদেহটি আলমারির ভিতর ছিল। রিম্পলকে দীর্ঘ ক্ষণ জিজ্ঞাসাবাদের পর তাঁকে খুনের অভিযোগে গ্রেফতার করে পুলিশ। প্রৌঢ়ার কী ভাবে মৃত্যু হয়েছে তা নিয়ে রহস্যের জট এখনও কাটেনি। বীণাকে কী ভাবে খুন করা হয়েছে তা খতিয়ে দেখতে তদন্তে নেমেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন