Crime

চলন্ত ট্রেনে ধর্ষণ করে খুনের চেষ্টা! নবী মুম্বইয়ে যুবতীকে ফেলে দেওয়া হল রেললাইনে

পুলিশ সূত্রে খবর, ঠাণে জেলার টিটবালা শহরের বাসিন্দা ওই যুবতী বয়স ২০ থেকে ২৫-এর মধ্যে। মধ্য মুম্বইয়ের অভিজাত এলাকা পোয়াইতে পরিচারিকার কাজ করেন তিনি।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২৫ ডিসেম্বর ২০২০ ১৭:৫৯
Share:

প্রতীকী ছবি।

চলন্ত ট্রেনে ধর্ষণ করে এক যুবতীকে রেললাইনে ছুড়ে ফেলে দিল অজ্ঞাতপরিচয় ব্যক্তি। সাতসকালে রেললাইনের পাশে ওই যুবতীকে গুরুতর আহত অবস্থায় পড়ে থাকতে দেখেন এক মোটরম্য়ান। তড়িঘড়ি তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। মঙ্গলবার সকালে নবী মুম্বইয়ের এই ঘটনার পর থেকে হুঁশ ফেরেনি ওই তরুণীর। ঘটনায় তদন্তে নেমে পুলিশের অনুমান, ধর্ষণের পর খুনের উদ্দেশ্যেই চলন্ত ট্রেন থেকে যুবতীকে ঠেলে ফেলে দেয় অভিযুক্ত। অজ্ঞাতপরিচয় অভিযুক্তের বিরুদ্ধে ধর্ষণ-সহ খুনের মামলা রুজু করেছে পুলিশ।

পুলিশ সূত্রে খবর, ঠাণে জেলার টিটবালা শহরের বাসিন্দা ওই যুবতী বয়স ২০ থেকে ২৫-এর মধ্যে। মধ্য মুম্বইয়ের অভিজাত এলাকা পোয়াইতে পরিচারিকার কাজ করেন তিনি। টিটবালায় তাঁর পরিবার থাকলেও পোয়াইতেই গোটা সপ্তাহ কাটাতেন তিনি। তবে সপ্তাহান্তে কাজের শেষে বাড়ি ফিরে যেতেন। মঙ্গলবার সকাল সাড়ে ৬টা নাগাদ ভাসি ক্রিক রেলব্রিজের কাছে রেললাইনের পাশে ওই যুবতীকে বেহুঁশ হয়ে পড়ে থাকতে দেখেন এক মোটরম্যান। মাথা ফেটে গিয়েছে। রক্তে ভেসে যাচ্ছে আশপাশ। দেহের নানা জায়গায় আঘাতের চিহ্ন। স্টেশন মাস্টারের সাহায্যে রেল পুলিশকে খবর দেন তিনি। ওই যুবতীকে পুরসভার হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে শারীরিক অবস্থার অবনতি হলে তাঁকে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

এই ঘটনায় এখনও পর্যন্ত কোনও গ্রেফতারি করেনি পুলিশ। ভাসি জিআরপি-র সিনিয়র ইনস্পেক্টর বিষ্ণু কেশরকর জানিয়েছেন, তদন্তের স্বার্থে ওই যুবতীর বয়ান জরুরি। তবে এখনও পর্যন্ত তাঁর জ্ঞান ফেরেনি। অন্য দিকে, ক্রিক রেলব্রিজের কাছে কোনও সিসিটিভি ক্যামেরা না থাকায় ওই যুবতীর বয়ানের উপরেই নির্ভর করতে হচ্ছে পুলিশ। তিনি বলেন, “পানভেল থেকে ঠাণের মধ্যে ভাসি পর্যন্ত সমস্ত স্টেশনের সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা হয়েছে। তবে কোনও স্টেশন থেকেই ওই যুবতীকে ট্রেনে উঠতে দেখা যায়নি।”

Advertisement

আরও পড়ুন: কৃষক বিক্ষোভ নিয়ে মোদীর আক্রমণ মমতাকে, পাল্টা আক্রমণে তৃণমূল

আরও পড়ুন: অতিমারির ধাক্কা সামলে উঠছে ভারতীয় অর্থনীতি, দাবি আরবিআইয়ের

Advertisement

এই ঘটনায় যুবতীকে খুনের জন্যই ট্রেন থেকে ফেলে দেওয়া হয়েছে বলে অনুমান করছেন তদন্তকারীরা। ইনস্পেক্টর বিষ্ণু বলেন, “ওই যুবতীর মাথায় ভারী বস্তু দিয়ে আঘাত করা হয়েছে। পাশাপাশি, তাঁর গায়ের ক্ষতের চিহ্ন দেখে বোঝা যাচ্ছে যে চলন্ত ট্রেন থেকে ধাক্কা মেরে ঠেলে ফেলে দেওয়া হয়।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন