Hathras

Hathras Rape: সেই হাথরসে ধর্ষণ করে খুন নাবালিকাকে, গ্রেফতার যুবক

তদন্তে উঠে এসেছে, ঘটনার দিন মত্ত অবস্থায় কিশোরীটিকে কিছুর একটা প্রলোভন দেখিয়ে টেনে নিয়ে গিয়েছিল যুবকটি।

Advertisement

সংবাদ সংস্থা

লখনউ শেষ আপডেট: ২৮ অগস্ট ২০২১ ০৬:৫৭
Share:

প্রতীকী চিত্র

এক নাবালিকাকে ধর্ষণ ও খুনের ঘটনার জেরে ফের শিরোনামে উঠে এল উত্তরপ্রদেশের হাথরস জেলা। অভিযোগ, দশ বছরের এক নাবালিকাকে ধর্ষণের পর খুন করেছে বছর পঁয়ত্রিশের এক যুবক। গত কাল অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ।

Advertisement

ঘটনাটি সামনে আসে গত সোমবার। পুলিশ সূত্রের খবর, যেখানে ঘটনাটি ঘটে, হাথরসের সেই এলাকাতেই থাকেন অভিযুক্তের দুই বোন। রাখি উপলক্ষে তাঁদের সঙ্গে দেখা করতে সেখানে এসেছিল যুবকটি। সে নিজেও আগে মাস ছয়েকের জন্য এই এলাকার একটি বাড়িতে ভাড়া থেকেছে। সেই সূত্রে নির্যাতিতা কিশোরী তাকে আগে থেকেই চিনত বলে জেনেছে পুলিশ। তদন্তে উঠে এসেছে, ঘটনার দিন মত্ত অবস্থায় কিশোরীটিকে কিছুর একটা প্রলোভন দেখিয়ে টেনে নিয়ে গিয়েছিল যুবকটি। সোমবার সকালে একটি খালের ধার থেকে উদ্ধার হয় তার দেহ।

যার পরে এফআইআর দায়ের করা হয় ওই নাবালিকার পরিবারের তরফে। তদন্তকারীরা জানান, হাথরস-সহ পশ্চিম উত্তরপ্রদেশের একাধিক জায়গায় কমপক্ষে ১১টি এফআইআর রয়েছে অভিযুক্তের বিরুদ্ধে। যার মধ্যে রয়েছে চুরি, ডাকাতি, মদ এবং মাদক পাচারের মতো একাধিক অভিযোগ।

Advertisement

অন্য দিকে, চাকরির টোপ দিয়ে আমদাবাদে নিয়ে গিয়ে এক তরুণীকে ধর্ষণের অভিযোগ দায়ের হয়েছে উত্তরপ্রদেশের মাহোবা জেলায়। অভিযুক্ত যুবকের বিরুদ্ধে পুলিশের দ্বারস্থ হন বছর বাইশের ওই নির্যাতিতা। তাঁর এফআইআরের ভিত্তিতে বুধবার গ্রেফতার করা হয়েছে ওই যুবককে। ইলাহাবাদে পড়াশোনার সময় দু’জনের আলাপ হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন