Youtuber

Hyderabad: ইউটিউব চ্যানেলে ভিউয়ার কমায় অবসাদ! চার তলা থেকে ঝাঁপ দিয়ে ‘আত্মঘাতী’ যুবক

যুবকের মা জানিয়েছেন, ২৩ বছর বয়সি ওই যুবকের একটি ইউটিউব চ্যানেল ছিল। ওই চ্যানেলের ভিউয়ার সংখ্যা কমতে থাকে। পাশাপাশি একাকিত্বে ভুগছিলেন।

Advertisement

সংবাদ সংস্থা

হায়দরাবাদ শেষ আপডেট: ২২ জুলাই ২০২২ ১৬:৪০
Share:

যুবকের লেখা একটি সুইসাইড নোট নেটমাধ্যমে দেখা গিয়েছে। ফাইল চিত্র।

ইউটিউব চ্যানেলে ‘ভিউ’ কমে যাওয়ার জন্য অবসাদে চার তলা বাড়ি থেকে ঝাঁপ দিয়ে এক যুবক আত্মহত্যা করেছেন বলে অভিযোগ। হায়দরাবাদের সাইদাবাদ থানা এলাকার ঘটনা।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, আইআইআইটিএম গ্বালিয়রের পড়ুয়া ছিলেন ওই যুবক। বাবা-মা’র সঙ্গে একটি আবাসনে থাকতেন তিনি। চার তলা বাড়ি থেকে ঝাঁপ দিয়ে ওই যুবক আত্মঘাতী হন বলে দাবি করা হয়েছে। আবাসনের রক্ষীরা তাঁর দেহ উদ্ধার করেন। পরে পুলিশে খবর দেওয়া হয়।

যুবকের মা জানিয়েছেন, ২৩ বছর বয়সি ওই যুবকের একটি ইউটিউব চ্যানেল ছিল। কিছু দিন ধরেই ওই চ্যানেলের ভিউয়ার সংখ্যা কমতে থাকে। পাশাপাশি তিনি একাকিত্বেও ভুগছিলেন বলে অভিযোগ। সে কারণেই আত্মহত্যা বলে প্রাথমিক ভাবে অনুমান পুলিশের। জানা গিয়েছে, ইউটিউব চ্যানেলে ভিডিয়ো গেমের বিভিন্ন ভিডিয়ো আপলোড করতেন ওই যুবক।

Advertisement

ওই যুবকের লেখা একটি সুইসাইড নোট নেটমাধ্যমে দেখা গিয়েছে। তাতে লেখা রয়েছে যে, তাঁর কেরিয়ার নিয়ে বাবা-মা’র থেকে যথেষ্ট পরামর্শ পাননি। সব মিলিয়ে বিরক্ত ছিলেন। যদিও সুইসাইড নোটটি ওই যুবকের কি না, তা খতিয়ে দেখছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন